বলিউড

Tridha Choudhury: ‘আশ্রম’-এর ববিতার এই ছবিগুলো দেখে ঘাম ঝরছে পুরুষ ভক্তদের, চর্চায় বাঙালি অভিনেত্রী

Advertisement

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগতের অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলেও বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই, মাত্র ২৮ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে কিছু কম নয়। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ ত্রিধা চৌধুরী। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় মুহূর্তে। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে। সম্প্রতি অভিনেত্রী নেটমাধ্যমে লাল বোল্ড পোশাকে দেখা দিয়েছেন। আর সেই বোল্ড ছবি ভাইরাল হতেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ত্রিধা চৌধুরী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ছবি শেয়ার করে নিয়েছেন, যেখানে তাকে লাল পোশাকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। এই পোশাকে হালকা মেকাপে, খোলা চুলে বিচের ধারে ছিলেন তিনি। চুলে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। টিউব কাটিং হাই ক্রপটপ ও থাক থাক লং স্কার্টে দেখা মিলেছে ত্রিধার। অভিনেত্রীর এই লুক সামনে আসার পর থেকেই উষ্ণতা ছড়িয়েছে তার অগণিত ভক্তের মাঝে। ঘুম উড়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদেরও। বলাই বাহুল্য, এই মুহূর্তে তিনি নিজের এই লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন নেটনাগরিকদের অধিকাংশের মাঝে। তবে এই প্রথম নয় অভিনেত্রী প্রায়ই এমন বোল্ড লুকে দেখা দেন। ত্রিধার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ছবির ঝলক মিলবে। সম্প্রতি তার বেশ কিছু তেমনই ছবি ভাইরাল হয়েছে।

Recent Posts