বাথরুম থেকে এমন ছবি পোস্ট, হসিকতার সব সীমা ছাড়িয়ে গেলেন অভিনেত্রী Tridha Choudhary

Advertisement

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগৎ-এর অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই মাত্র ২৯ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে নেটজনতার একাংশের মত, পর্দার এই ববিতা সৌন্দর্যের দিক দিয়ে হোক কিংবা অভিনয়ের দিক দিয়ে টেক্কা দিয়ে যেতে পারেন অধিকাংশকেই।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলক দেখেই তাপমাত্রা বেড়েছে গোটা নেটদুনিয়ার। এদিন সরাসরি স্নানঘর থেকেই নিজের উষ্ণ ছবি শেয়ার করে নিয়েছিলেন। ঝলকে আয়নার সামনে দাঁড়িয়েই ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। এদিন অন্তর্বাস ছাড়া শুধুমাত্র তোয়ালের পোশাকেই ছিলেন তিনি। খোলা চুলে, বিনা মেকাপ লুকে ছবি তোলার সময় ঠোঁটে হালকা হাসিও বজায় রেখেছিলেন অভিনেত্রী, যা পুনরায় ঘায়েল করেছে তার ভক্তমহলকে। তবে নিজের এই সাম্প্রতিক ঝলক এবারে শেয়ার করার সময়ই মন্তব্যের জয়গা রাখেননি তিনি। খুব সম্ভবত কু-মন্তব্য এড়াতেই এই পদক্ষেপ তার। উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই নিজের ঘনিষ্ঠমহলের সাথে মালদ্বীপ ঘুরে এসেছেন তিনি। অবশ্য সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement