ইচ্ছে থাকলেও ফতিমা সানা শেখের সাথে তৃতীয় বিয়ে করতে পারছেন না আমির খান, জেনে নিন আসল কারণ

ফতিমা সানা শেখ ও আমির খানকে প্রায়ই একসাথে সময় কাটাতে দেখা যায়

Advertisement

Advertisement

বলি জগতের তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন অভিনেতা অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বা প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। আর নিজেদের জনপ্রিয়তা বজায় রাখার জন্য তারকারাও প্রায় প্রতিদিন বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও পোস্ট করে, ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। এই বলি জগতের অত্যন্ত জনপ্রিয় এক তারকা হলেন আমির খান। একাধিক হিট হিন্দি সিনেমা তে কাজ করে তিনি লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছেন।

Advertisement

বর্তমানে ভারত তথা বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে বলিউড স্টার আমির খানের। অনেকে তাঁর সুদক্ষ অভিনয় ক্ষমতার প্রশংসা করে নাম দিয়েছে বলিউড পারফেকশনিস্ট। সোশ্যাল মিডিয়াতে সর্বদাই চলে তাঁর হিট ছবি নিয়ে চর্চা। তবে সম্প্রতি শেষ কিছু মাস আমির খান নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর ব্যক্তিগত জীবনের এক সিদ্ধান্তের জন্য। আসলে কিছুদিন আগেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এর সাথে বিবাহবিচ্ছেদ করেন তিনি। তখন থেকেই গুঞ্জন চলছে বলিউড পারফেকশনিস্ট প্রেমে পড়েছেন অভিনেত্রী ফতিমা সানা শেখের।

Advertisement

বর্তমানে তো মাঝে মাঝেই ফতিমা সানা শেখ ও আমির খান একান্তে সময় কাটাতে গিয়ে পাপারাজ্জিদের সম্মুখীন হয়ে থাকেন। বলা যায় একে অপরের প্রেমে তাঁরা মশগুল। তবে আপনি কি জানেন প্রেম থাকলেও আমির খান তৃতীয় বিয়ে করতে পারবেন না? তাহলে কখনই কি ফতিমার সাথে সম্পর্ক স্বীকৃতি পাবে না? আর কেনই বা হবে এরকম? আসলে এই পুরো ঘটনার জন্য একমাত্র দায়ী আমির খানের মেয়ে ইরা খান।

Advertisement

আসলে এখন সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আমির খান এবং ফতিমা সানা শেখের প্রেমের সম্পর্ক এবং বিয়ের খবর। অনেকেই মনে করেছিলেন খুব শীঘ্রই এই জুটি বিয়ের পিঁড়িতে বসবে। কিন্তু এরমধ্যেই আমির কন্যা ইরা খান বাবার তৃতীয় বিয়ে নিয়ে এক বিবৃতিতে বলেছেন যে তাঁর বাবা যদি তাকে তৃতীয় বিয়ে করেন তবে তিনি তার সাথে কথাও বলবেন না। আর এই কারণেই হয়তো ফতিমার সাথে প্রেম থাকলেও বিয়ে করতে পারছেন না আমির খান।

Recent Posts