বিমানযাত্রায় বাড়ছে মানুষের আনাগোনা, করোনা পরিস্থিতিতেও সুদিন দেখছে বিমান সংস্থাগুলি

Advertisement

Advertisement

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী ৪২% বিমানযাত্রী সুরক্ষিত ভাবে যাত্রা করেছেন। বেশ কিছু দিন হল আনলক হয়েছে দেশে সেখানে ফিরেছে বিমান পরিষেবা। আর এর মাঝেই ইক্সিগো বলে একটি অনলাইন ট্র্যাভেল অ্যাগ্রিগেটর ৫০০০ যাত্রীর উপর এই সার্ভে করেছে। যাঁরা জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর মাসে করোনা পরিস্থিতিতেই বিমানযাত্রা করেছেন তাদের বলা হয়েছে আর্লি ট্র্যাভেলার।

Advertisement

ইক্সিগোর সহপ্রতিষ্ঠাতা ও সিটিও রজনীশ কুমার বলেছেন যে বিভিন্ন জায়গায় যাওয়ার চাহিদা আবার বাড়ছে। তাই তাঁরা চান যে তাঁদের গ্রাহকরা যেন কোনও বাধা ছাড়াই ফ্লাইট বুকিং করতে পারেন এবং যাতায়াত করতে পারেন। দেশে আগের থেকে বেড়েছে করোনা সুস্থতার হার। এক দিকে যেমন করোনা বাড়ছে তেমন অন্যদিকে বাড়ছে করোনা সুস্থতার হার। প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে দেশে আক্রান্ত হয়েছেন ৭০,৪৯৬ জন।

Advertisement

প্রতিদিনই নতুন করে বাড়ছে করোনা সংক্রমণ। সব মিলিয়ে এখনো পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৬৯ লক্ষ পার করেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৯৬৪ জনের। দেশে মোট মৃতের সংখ্যা ১ লক্ষ অতিক্রম করেছে। সুস্থতার সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫৯ লক্ষতে। সব মিলিয়ে নয় লক্ষেরও কম মানুষ করোনা আক্রান্ত।

Advertisement

অন্য দিকে করোনায় মারা গিয়েছে ১ লক্ষ সাড়ে ৬ হাজারের বেশি মানুষ।  অন্যদিকে এখন সবথেকে বেশি করোনা ছড়িয়েছে দিল্লিতে। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লক্ষ ছাড়িয়ে গিয়েছে৷ মাত্র ১২৬ দিনে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ থেকে ৩ লক্ষ তে গিয়ে দাঁড়িয়েছে

Recent Posts