বিনোদন

রচনা তিওয়ারি’র হাই ভোল্টেজ ড্যান্স, দর্শকরা উত্তেজনা ধরে রাখতে পারছে না (VIDEO)

Advertisement

Advertisement

হরিয়ানায় একের পর এক নৃত্যশিল্পী গজিয়ে উঠছে। বিহার, ছত্তিশগড়, উত্তরপ্রদেশ এই সব জায়গায় এখনও পাড়ায় পাড়ায় ওপেন স্টেজ শো হয়। বিয়ে বাড়ি হোক বা ঘরোয়া কোনো অনুষ্ঠান, নর্তকীদের ডেকে সেই অনুষ্ঠানের গ্ল্যামার আরো বাড়িয়ে দেওয়া হয়। যদি হরিয়ানার জনপ্রিয় শিল্পীর নাম বলা হয়, তাহলে প্রথম নাম আসে স্বপ্না চৌধুরী, যাকে এখন দেশ বিদেশের বহু মানুষ চেনে। সেই স্বপ্নার পাশাপাশি আরো অনেক নর্তকী নিজেদের কেরিয়ার গড়ছেন নাচের মাধ্যমে।

Advertisement

স্বপ্না, মুসকান বেবি, সুনিতা বেবির মতন, আরো একজন নামকরা নর্তকী হলেন রচনা তিওয়ারি। হরিয়ানা ইন্ডাস্ট্রিতে রচনা তিওয়ারি এখন তুমুল জনপ্রিয় ও সফল শিল্পী। সম্প্রতি, নৃত্যশিল্পী রচনা তিওয়ারি’র (Rachna Tiwari) ‘একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পুরনো হলেও দর্শকরা বারবার দেখে সেটিকে ভাইরাল করেছে। ওই নির্দিষ্ট মিউজিক ভিডিওতে, রচনা তিওয়ারি জনপ্রিয় হরিয়ানভি গান ‘Aakhya Mein Siyahi’’-তে তার উদ্যমী এবং অসাধারণ নাচের মাধ্যমে মঞ্চে আগুন লাগিয়েছেন।

Advertisement

একথা বলাই যায় যে হরিয়ানভি ইন্ডাস্ট্রি প্রতিভাবান নৃত্যশিল্পীদের দ্বারা পরিপূর্ণ যারা তাদের অতুলনীয় নাচের স্টেপ এবং কিলার লুক দিয়ে মঞ্চে আগুন লাগিয়ে দিতে পারেন। সেরকমই, রচনা তিওয়ারি হলেন এতটাই যোগ্য নৃত্যশিল্পী যে উপস্থিত দর্শকরা উত্তেজনায় ভরপুর হয়ে ওঠে। তাহলে চলুন দেখে নিই রচনার মশলাদার পারফরম্যান্স।

Advertisement

Recent Posts