ঐশ্বর্যর গায়ে হাত তুললে বাঁচত না, সালমানের মন্তব্য শুনে হতবাক নেটজনতা

সালমান খান ও ঐশ্বর্যর পুরনো প্রেমের কাহিনী প্রায় চর্চায় আসে

Advertisement

Advertisement

বলিউড প্রেমগুরু সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও অব্দি তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। সেই বিতর্কের মধ্যে অন্যতম একটি হল সালমান খান এবং অভিনেত্রী ঐশ্বর্য রায়ের প্রেমের গল্প। একসময় তাঁদের জুটি ছিল সুপার ডুপার হিট। তাঁদের ভালোবাসার উদাহরণ দেওয়া হত প্রত্যেক কাপেলকে। দুজনের মধ্যে এতটাই গভীর প্রেম ছিল যে কেউ কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনি এই সম্পর্ক পরিণতি পাবে না। তবে বিচ্ছেদ কেন হয়েছিল, এই নিয়ে এখনও অব্দি অনেকের স্পষ্ট ধারণা নেই।

Advertisement

জানিয়ে রাখা ভাল, জনপ্রিয় বলিউড সিনেমা “হাম দিল দে চুকে সানাম” সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে এসেছিলেন সালমান খান এবং ঐশ্বর্য রাই। তাঁদের মধ্যে এমন মিষ্টি সম্পর্কের গুঞ্জন রীতিমতো দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল গোটা বলি ইন্ডাস্ট্রিতে। তবে খুব তাড়াতাড়ি তাদের এই সম্পর্ক শেষের পথে চলে আসে। কেন বিচ্ছেদ হয় এই নিয়ে অনেক মতভেদ থাকলেও পরবর্তী সময় জানা যায় ভাইজান ঐশ্বর্যর গায়ে হাত তুলতেন। এই কথাটি নিজেই মিডিয়ার সামনে বলেছেন ঐশ্বর্য রাই।

Advertisement

ঐশ্বর্যর এমন বক্তব্যের প্রত্যুত্তরে সম্প্রতি সালমান খান এমন এক কথা বলেছেন যা শুনে অবাক হয়ে গেছে নেটিজেনরা। তিনি সাফ কথায় বলেছেন যে ঐশ্বর্যর গায়ে যদি আমি হাত তুলতাম তাহলে বাঁচত না। এরপর অন ক্যামেরা রেগে গিয়ে ওই সাক্ষাৎকারে সেটের টেবিল ভেঙে দেন সালমান খান। এককথায় বলা যায় সালমান খান ঐশ্বর্যর গায়ে হাত তোলার কথা সম্পূর্ণভাবে অস্বীকার করেন। সম্প্রতি সালমান খানের এই কথা ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts