Categories: খেলা

এক বিদেশি নিয়েই মাঠে নামছে ইস্টবেঙ্গল!

Advertisement

Advertisement

সুরজিৎ দাস : কলকাতা লিগে আজ অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল প্রতিপক্ষ জর্জ টেলিগ্রাফ আজ দুপুর ৩ টে থেকে খেলা ইস্টবেঙ্গল মাঠে।এই ম্যাচ নিয়ে আলেহান্দ্রো কি পরিকল্পনা করছেন তা বোঝা দুষ্কর। ম্যাচে ২৪ ঘন্টা আগে আলেহান্দ্রো জানতে পারেন এদিন মাঠে নামতে পারবেনা বোরহা ও কাশিম সঠিক সময় রেজিস্ট্রেশন না হওয়ায় তারা খেলতে পারবেনা অপরদিকে কোলাডোকেও চোটের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে সব মিলিয়ে বেজায় চটেছেন কোচ আলেহান্দ্রো।

Advertisement

দলে বিদেশি বলতে শুধু মার্তি ক্রস্পি পাস্কাল গত ম্যাচেই যার অভিষেক হয়েছে অপরদিকে জর্জে রয়েছে তিন বিদেশি যার মিধ্যে ইচে ও মরগ্যান অন্যতম তবে প্রতিপক্ষ কে গুরুত্ব দিচ্ছেন কোচ। জল কাদার ময়দানে বড়ো চেহারার ক্রেস্পি কতোটা সচ্ছল সেই প্রশ্নে ক্রেস্পি নিজেই বললেন তার কোনো সমস্যা হবে না আগেরদিনও হয় নি, বর্ষা তে বৃষ্টি হবে কাদা জমবে এটাই স্বাভাবিক তিনি মাঠে তার সেরা টা দিতে প্রস্তুত। আজ ইস্টবেঙ্গল আক্রমণ ভাগ সামলাতে দেখা যাবে ব্রেন্ডান, পিন্টু, বিদ্যাসাগর, বৈথাং দের জর্জ ডিফেন্সে ইচের মতো মন্থর ডিফেন্ডার থাকার দরুন ইস্টবেঙ্গল এর তরুন গতিশীল ব্রিগেড কিছুটা হলেও অ্যাডভান্টেজ পেতে পারে।

Advertisement

গত ম্যাচে গোলের মধ্যে ছিলেন পিন্টু, বৈথাং ও বিদ্যাসাগর অপরদিকে ব্রান্ডন ও গোলে সহায়তা করেছেন তাই ইস্টবেঙ্গল কিছু হলেও এগিয়ে থেকে শুরু করবে এটা ধরে নেওয়াই যায়। কিন্তু গত দুটো ডুরান্ডের ম্যাচে বিদেশি হীন ক্লাবের মুখোমুখি হয়েছিলো ইস্টবেঙ্গল এই প্রথম তারা বিদেশি সমৃদ্ধ ক্লাবের বিরুদ্ধে নামবে তাই ধরে নেওয়াই যায় এটাই তাদের এখনো অব্ধি মরশুমের সব থেকে কঠিন ম্যাচ হতে চলেছে।

Advertisement