খেলা

Yuzvendra Chahal: ধনশ্রীর পূর্বে এই বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন যুজবেন্দ্র চাহাল, প্রকাশ্যে এলো ঘটনার সত্যতা

২০২০ সালে লকডাউনের সময় নাচ শিখতে গিয়ে ধনশ্রীর রূপে মোহিত হয়ে পড়েন যুজবেন্দ্র চাহাল। এরপর বাগদান সেরে ফেলে ২২ ডিসেম্বর ২০২০তে সাত পাকে বাঁধা পড়েন চাহাল।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়ানো আজকের ঘটনা নয়। বহুদিন ধরে ভারতীয় ক্রিকেটাররা জড়িয়েছে বলিউডের অভিনেত্রীদের সঙ্গে প্রেমের সম্পর্কে। এমনকি চার হাত এক হতেও দেখা গেছে বলিউড অভিনেত্রীদের সাথে। সেই তালিকায় যেমন রয়েছেন ভারতের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি কিংবা ভারতের ওপেনিং ব্যাটসম্যান কে এল রাহুল।

Advertisement

ভারতের অন্যতম সেরা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালও বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এক সময় ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং ওটিটি-এর বোল্ড অভিনেত্রী প্রিয়া ব্যানার্জিকে নিয়ে একটি গুজব উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। আসলে ওটিটি সিরিজ বেকাবুর অভিনেত্রী ভারতীয় ক্রিকেটের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন।

Advertisement

বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল ২০১৮ সালে। সেই সময় যুজবেন্দ্র চাহালের সাথে প্রিয়া ব্যানার্জির সম্পর্কের কথা বলিউড পাড়ায় জোর কদমে আলোচিত হয়েছিল। শুধু তাই নয়, যুজবেন্দ্র চাহালকে প্রায়ই প্রিয়া ব্যানার্জির লাইভ সেশনে মন্তব্য করতে দেখা গিয়েছিল। ২০১৮ সালে ২৩ জুলাই প্রিয়া যুজবেন্দ্র চাহালের সাথে একটি ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। যে ছবিতে দুজনকে অত্যন্ত ঘনিষ্ঠ ভাবে থাকতে দেখা গিয়েছিল। এরপরে সংবাদ শিরোনামে চলে আসেন চাহাল-প্রিয়া জুটি। ছবির ক্যাপশনে অভিনেত্রী চাহালকে ট্যাগ করে লিখেছিলেন, “শুভ জন্মদিন মিস্টার।”

Advertisement

তবে খুব তাড়াতাড়ি সেই সম্পর্কের ইতি ঘটিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার যুবেন্দ্র চাহাল। ২০২০ সালে লকডাউনের সময় নাচ শিখতে গিয়ে ধনশ্রীর রূপে মোহিত হয়ে পড়েন যুজবেন্দ্র চাহাল। এরপর বাগদান সেরে ফেলে ২২ ডিসেম্বর ২০২০তে সাত পাকে বাঁধা পড়েন চাহাল। বর্তমানে এই জুটি ক্রিকেট পাড়ায় আলোড়ন সৃষ্টিকারী জুটি হিসেবে পরিগণিত হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভক্তদের উদ্দেশ্যে সর্বদা তৎপর থাকেন চাহাল-ধনশ্রী জুটি। সম্প্রতি শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত সাফল্যের পর টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের সর্বোচ্চ উইকেট শিকারী হয়েছেন তিনি। এছাড়া আসন্ন আইপিএলে রাজস্থান রয়্যালসের জার্সিতে মাঠে নামতে চলেছেন চতুর চাহাল।

Recent Posts