টলিউডবিনোদন

শুভশ্রী পেল দারুন উপহার! কথা বলতে শিখে গেছে রাজ-পুত্র ইউভান

Advertisement

টলিটাউনের এই মুহূর্তের সবচেয়ে বড় স্টারকিড হলো ইউভান ‘মেড বাই হিজ ‍প‍্যারেন্টস’। তার প্রত্যেকটি মুহূর্তের ছবি তার বাবা পরিচালক রাজ চক্রবর্তী ও মা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইউভান ও ভাগ্নি সৃষ্টির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শুভশ্রী। এই ভিডিওয় ইউভানকে বিছানায় আধশোয়া হয়ে তার সৃষ্টি দিদির দিকে তাকিয়ে মুখ দিয়ে বিভিন্ন আওয়াজ করতে দেখা যাচ্ছে। শুভশ্রী নেটিজেনদের জানিয়েছেন, ইউভান কথা বলা শিখে গেছে। কিন্তু কোনো সুস্থ ও স্বাভাবিক শিশুর পক্ষে কথা বলার আগেও মনের ভাব প্রকাশ করার মাধ্যম হলো মুখ দিয়ে এই ধরনের আওয়াজ করা। মেডিক্যাল সায়েন্স এই ঘটনাকে মনের ভাব প্রকাশের আখ‍্যা দিলেও ‘কথা বলা’ মনে করে না। কিন্তু সনাতন সমাজ স্নেহের বশে কোনো শিশুর মুখের এই আওয়াজকেই ‘কথা বলা’ মনে করে। শুভশ্রীও একই ভাবে ইউভানের ব‍্যাপারে রিয়্যাক্ট করেছেন। তবে শুভশ্রীর পোস্ট করা ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। নেটিজেনরা ইউভানকে ভালোবাসা জানিয়েছেন।

এর আগেও ইউভানের সঙ্গে রাজের ভাগ্নী সৃষ্টির ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সৃষ্টিকে রাজ ও শুভশ্রী নিজেদের মেয়ের মতো ভালোবাসেন। সৃষ্টি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টে এই কথা জানিয়েছেন।

ইউভান রাজের পরিবারে এনেছে একঝলক খুশির হাওয়া। এর আগে রাজের পরিবার এক নিদারুণ বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে রাজ চক্রবর্তীর বাবা। রাজের পরিবার সেই সময় কিছুদিন কোয়ারেন্টিনে ছিলেন। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। এর কিছুদিন পরেই জন্ম হয় ইউভানের। ইউভানের জন্মের পর তাকে নিয়ে মেতে ওঠেন রাজের মা। নিজের মায়ের সাথে ইউভানের ছবি শেয়ার করে রাজ মজা করে বলেছেন, তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে চলে গেছে।

Tags

Related Articles

Back to top button