পুরানো ১ টাকার নোট দিয়ে ধনী হবেন? এখানে বিক্রি করুন এই মূল্যবান নোট!

আপনার কাছে যদি ১ টাকার পুরনো নোট থাকে তাহলে আপনাদের জন্য রয়েছে একটা দারুন খবর

Advertisement

Advertisement

আজকের দিনে বেশি টাকা রোজগার করতে কে না চায়। কিন্তু আপনি কি জানেন মাত্র ১ টাকার নোট বিক্রি করেই কিন্তু আপনি প্রচুর টাকার মালিক হয়ে উঠতে পারেন। এখনকার দিনে এক টাকার নোটের আর কোনো মূল্য নেই। কিন্তু, যদি আপনার কাছে এই ধরনের নোট থাকে তাহলে আপনি সেই নোট বিক্রি করে প্রচুর টাকা লাভ করতে পারেন। আপনি নিশ্চয়ই আপনার বাড়ির বয়স্ক মানুষদের হাতে এই ধরনের নোট দেখেছেন। তারা এই সমস্ত নোট অনেক ক্ষেত্রে সঞ্চয় করে রাখে। মূলত তাদের কাছ থেকেই আপনি এই সমস্ত নোট পেয়ে যাবেন। সরকারের দ্বারা এই নোট নিষিদ্ধ করার পরে এই নোটগুলি এখন আর বাজারে চলে না। কিন্তু আপনাদের জানিয়ে রাখি অনলাইন মার্কেটে এই নোটের চাহিদা প্রচুর। সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে এই ধরনের নোট বিক্রি করে আপনি প্রচুর টাকা রোজগার করতে পারবেন।

Advertisement

বিক্রি করার আগে সতর্ক থাকুন

Advertisement

এই ১ টাকার নোটটি বিক্রি করতে, আপনাকে কিছু জিনিস মাথায় রাখতে হবে, তবেই আপনি এই নোটটি বিক্রি করতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি যে, আপনার কাছে রাখা ১ টাকার নোটে ১৯৫৭ সাল এবং সেই সময়ের তারিখ লেখা উচিত। এছাড়াও, গভর্নর এইচ এম প্যাটেলের স্বাক্ষর এবং ক্রমিক নম্বর ৭৮৬ লেখা থাকতে হবে। যদি এই সমস্ত জিনিস আপনার নোটে লেখা থাকে তবে আপনি এই নোটটি বিক্রি করতে পারেন। আপনি ওয়েবসাইটগুলিতে এই নোট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন।

Advertisement

আপনি এই নোট বিক্রি করতে পারেন এই ওয়েবসাইট coinbazzar বা ebay.com অনলাইন পোর্টালে। এই ওয়েবসাইটগুলিতে নিজেকে নিবন্ধন করার পরে, আপনাকে আপনার নিজের বিবরণ লিখতে হবে। এর পরে আপনাকে আপনার ১ টাকার নোটের একটি ভাল ছবি আপলোড করতে হবে। করতে হবে। এরপর গ্রাহকরা আপনার সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।

Recent Posts