দীর্ঘ ১০ ঘণ্টার জন্য বন্ধ থাকবে এই ব্যাংকের অনলাইন পরিষেবা, চলবে না ইউপিআই ও এটিএম

দীর্ঘ ১০ ঘণ্টার জন্য বন্ধ থাকতে চলেছে ইয়েস ব্যাংকের অনলাইন পরিষেবা

Advertisement

Advertisement

আগামীকাল অর্থাৎ চব্বিশে জুলাই ভোর ১.৩০ থেকে সকাল ১১.৩০ পর্যন্ত ইয়েস ব্যাংকের সমস্ত অনলাইন পরিষেবা বন্ধ থাকতে চলেছে। ইয়েস ব্যাংক সূত্রে খবর রক্ষণাবেক্ষণের কাজ চলার কারণে, এই সময় সেই ব্যাংকের সমস্ত অনলাইন পরিষেবা বন্ধ থাকবে। এমনকি ইয়েস ব্যাংকের মোবাইল অ্যাপ্লিকেশন, ইয়েস রোবট, কর্পোরেট নেট ব্যাঙ্কিং, এন ই এফ টি, আইএমপিএস, আরটিজিএস, ইউপিআই পেমেন্ট, এটিএম এবং পিওএস পরিষেবা সম্পূর্ণরূপে বন্ধ থাকবে এই সময়।

Advertisement

শুক্রবার গ্রাহকদের উদ্দেশ্যে ইয়েস ব্যাংকের তরফ থেকে মেসেজ পাঠিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, এটা ওই ব্যাংকের ডাউন টাইম এলার্ট। সেই সময়কোন অনলাইন পরিষেবা ব্যবহার করতে পারবেন না সেই ব্যাংকের গ্রাহকরা। রক্ষণাবেক্ষণের জন্য অনলাইন পরিষেবা মোটামুটি মাঝেমধ্যেই ব্যাহত হয়ে থাকে। এই মাসে রক্ষণাবেক্ষণের জন্য চারবার ইতিমধ্যেই ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রেখেছিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। অন্যদিকে গত ১৬ জুলাই রাত ১১ টা থেকে রাত ১১.৪০ পর্যন্ত এস বি আই এর সমস্ত পরিষেবা বন্ধ ছিল।

Advertisement

এছাড়াও গত সপ্তাহে প্রত্যেক ব্যাংকের তরফ থেকে রাতে কিছুক্ষণের জন্য ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা সম্পূর্ণরূপে বন্ধ করে দেওয়া হয়েছিল। তার আগে ৪ জুলাই ডিজিটাল ব্যাংক পরিষেবার কিছুক্ষণের জন্য বন্ধ করেছিল বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। তবে এবারে দীর্ঘ ১০ ঘণ্টার জন্য সমস্ত রকম পরিষেবা বন্ধ রাখতে চলেছে ইয়েস ব্যাংক। তবে গ্রাহকদের ক্ষেত্রে একটাই চিন্তা, এই সময় এটিএম পরিষেবা পর্যন্ত ব্যবহার করতে পারবেন না ইয়েস ব্যাংকের গ্রাহকরা।

Advertisement