খেলা

Wriddhiman Saha: বাংলা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ আনফলো করলেন ঋদ্ধিমান, আগে সত্যতা প্রকাশ করুক সিএবি, দাবি ঘনিষ্ঠমহলের

গেল বছর ফেব্রুয়ারি মাস থেকে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ঋদ্ধিমান সাহার মতের অমিল ঘটে। এরপর স্বাভাবিকভাবে রঞ্জি ট্রফিতে বাংলার দল থাকে বাদ পড়েছিলেন ঋদ্ধিমান সাহা।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহা এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের মধ্যে কথোপকথন এখন সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষস্থান দখল করে রেখেছে। চলতি আইপিএলে দুর্দান্ত সময় কাটিয়ে বর্তমানে ঋদ্ধিমান সাহা গুজরাট আমেদাবাদে অপেক্ষা করছেন ফাইনাল খেলার উদ্দেশ্যে। দীর্ঘদিন ক্রিকেট জগতের বাইরে থেকেও আইপিএলে নিজেকে দুর্দান্ত ভাবে উপস্থাপন করেছেন বাংলার এই ক্রিকেটার। দুর্দান্ত ফর্মের দিকে তাকিয়ে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল চেয়েছিল রঞ্জি ট্রফি এলিমিনেটর ম্যাচ খেলুক ঋদ্ধিমান সাহা। তবে কার্যত সেই আশা নিরাশায় পরিণত করলেন ঋদ্ধিমান সাহা।

Advertisement

সূত্রের খবর, হঠাৎ করে বাংলার ক্রিকেট হোয়াটসঅ্যাপ গ্রুপকে আনফলো করেছেন ঋদ্ধিমান সাহা। এ বিষয়ে সাহার পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সভাপতি অভিষেক ডালমিয়া স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ঋদ্ধিমান সাহা বাংলার হয়ে রঞ্জি ট্রফি খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। তার মন্তব্য, প্রথমবার ঋদ্ধিমান সাহা রঞ্জি ট্রফি খেলবেন না জানালে তাকে পুনঃবিবেচনা করার জন্য অনুরোধ করা হয় ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের পক্ষ থেকে। তিনি আরও বলেন, বাংলার ক্রিকেট দল মন থেকে চেয়েছিল অভিজ্ঞ ক্রিকেটার ঋদ্ধিমান সাহা এলিমিনেটর ম্যাচে তাদের সঙ্গী হোক। তবে ঋদ্ধিমান সাহা নাকি স্পষ্ট জানিয়েছেন তিনি বাংলার হয়ে ক্রিকেট খেলবেন না।

Advertisement

তবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের পক্ষ থেকে পুরো সত্যতা প্রচার করা হচ্ছে না বলে জানিয়েছেন ঋদ্ধিমান সাহার ঘনিষ্ঠ মহল। গেল বছর ফেব্রুয়ারি মাস থেকে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ঋদ্ধিমান সাহার মতের অমিল ঘটে। এরপর স্বাভাবিকভাবে রঞ্জি ট্রফিতে বাংলার দল থাকে বাদ পড়েছিলেন ঋদ্ধিমান সাহা। মনে করা হচ্ছে, তারই প্রতিক্রিয়া থেকে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

যদিও ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের পক্ষ থেকে দেওয়া এই বার্তার ঘোর বিরোধিতা করেছেন ঋদ্ধিমান সাহার ঘনিষ্ঠ মহল। ঘনিষ্ঠ সূত্রে খবর, পুরো ঘটনা ব্যাখ্যা করছে না ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। কেন বাংলার হয়ে খেললোনা ঋদ্ধিমান সাহা তা স্পষ্ট করুক সিএবি। ঘনিষ্ঠ মহলের আপনাদের জানিয়ে রাখি, আগামী কাল ব্যাঙ্গালোরের উদ্দেশ্যে রওনা দেবে বাংলার ক্রিকেট দল। আগামী ৬ জুন ঝাড়খণ্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল খেলবে বাংলা।

Recent Posts