Categories: রাজ্য

আধুনিক প্রজন্মের মোটরসাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে নদীয়ার শান্তিপুরে কর্মশালা

Advertisement

Advertisement

মলয় দে নদীয়া : আধুনিক প্রজন্মের ছেলেমেয়েদের মোটরসাইকেল চালানো নিয়ে অভিভাবক সহ পথচলতি সাধারণ মানুষের অনেক অভিযোগ থাকলেও, আজ সচেতনতা বৃদ্ধির সাথে , অনুপ্রেরণাদায়ক অ্যাডভেঞ্চার প্রিয় কিছু তরুণ নদিয়া মোটো কম্যুইনিটির পক্ষ থেকে রাজ্য ও জেলার বিভিন্ন স্তর থেকে আসা বাইক চালকদের কে নিয়ে এক স্লোরেস বাইক প্রতিযোগিতার আয়োজন করে। অনুষ্ঠানটি হয় নদীয়ার শান্তিপুর পাবলিক লাইব্রেরী ময়দানে।

Advertisement

উদ্যোক্তাদের মধ্যে শ্যাম পাল জানান, যারা নিয়মিত বাইক চালান ও সাধারণ মানুষের স্বার্থে অ্যাডভেঞ্চারকে আরো উন্নত করার চেষ্টায় আজকে এই অভিনব স্লোরেস বাইক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন জেলা ও রাজ্যব্যাপী প্রায় 480 বেশি বাইক প্রতিযোগী। অনুষ্ঠান শুরু হয় সকাল 11 টা থেকে চলবে বিকাল 5 টা পর্যন্ত, উদ্যোক্তাদের পক্ষ থেকে যারা বাইক প্রতিযোগীতাই অংশগ্রহণ করেছেন প্রত্যেককেই সম্মান ও সংবর্ধনার পাশাপাশি রাংক অনুযায়ী পুরস্কারে পুরস্কৃত করা হবে।

Advertisement

এই অনুষ্ঠানে নিনজা সিবিজি সিবিআর ও বিভিন্ন কোম্পানির নামি দামি বাইক নিয়ে বাইক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে দেখা যায়। উদ্যোক্তাদের পক্ষ থেকে শুধু বাইক নয় সাইকেলে চেপে যারা রাজ্যের বিভিন্ন জায়গায় পরিবেশ বা অন্য যেকোন বার্তা নিয়ে, তাদেরকেও সংবর্ধিত করা হয় এই অনুষ্ঠানে। মোটরবাইক রাইডিং সম্পর্কে সচেতন করা এবং অযাচিত যানজট সৃষ্টি হওয়া গাড়িতে এক দুজন যাত্রী অনায়াসেই অল্প জায়গায় চলাফেরা করতে পারেন সম্পূর্ন নিরাপদে।

Advertisement

Recent Posts