Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘কাছের মানুষ’ প্রমাণ করতে প্রচারে বেরিয়ে ঘুঁটে দিচ্ছে বিজেপি প্রার্থী, ঘটনায় তাজ্জব সকলে

আরামবাগের বিজেপি প্রার্থী মধুসূদন বাগের কার্যকলাপ রীতিমতো তাজ্জব বানিয়ে দিয়েছে সকলকে

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। এই মুহূর্তে রাজ্যের বিধানসভা কেন্দ্রগুলিতে রাজনৈতিক দলগুলি তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। সব কেন্দ্রের প্রার্থীরা নিজ এলাকায় জোর কদমে ভোট প্রচার করছে। তৃণমূল ও বিজেপি দলের প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের খোঁজখবরই নিচ্ছেন। আসলে সবই নির্বাচনী চমক। বিজেপি এবারের নির্বাচনে বাংলার মানুষের ফেভারিট পার্টি হয়ে উঠতে চায়। কারণ জনগণের সমর্থন ছাড়া কোন রাজনৈতিক দলেরই কোন অস্তিত্ব নেই। এমনিতেই এবারের নির্বাচনে কেন্দ্রীয় বিজেপি ২০০ আসন পাওয়ার লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছে। তাই বিজেপি প্রার্থীরা নিজেদেরকে এলাকাবাসীর কাছের মানুষ প্রমাণ করতে দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে।

Advertisement

কিন্তু এরইমাঝে আরামবাগের বিজেপি প্রার্থী মধুসূদন বাগের কার্যকলাপ রীতিমতো তাজ্জব বানিয়ে দিয়েছে সকলকে। তিনি ভোট প্রচারে বেরিয়ে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যেতে গিয়ে দেখতে পান এক মহিলা তার বাড়ির বাইরে ঘুঁটে দিচ্ছে। সেই সময় বিজেপি প্রার্থী মধুসূদনবাবু নিজেকে “কাছের মানুষ” প্রমাণ করতে ওই মহিলার সাথে ঘুঁটে দেওয়া শুরু করেন। এই কার্যকলাপ দেখে রীতিমত অবাক হয়ে যায় দলীয় কর্মীরাও। আবার এখানেই থেমে যাইনি ওই ব্যক্তি। তিনি পরে অন্য বাড়িতে গিয়ে খড় কাটেন ও দুধ দুইতে বসেন। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বিজেপি কর্মীরা এমন আচরণ ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, মধুসূদনবাবু যেই বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী নিযুক্ত হয়েছেন সেখানে তৃণমূল বিজেপির মধ্যে যে হেভিওয়েট লড়াই হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে ওই বিধানসভা কেন্দ্রে ঘাসফুল শিবিরের প্রার্থী হয়েছেন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করা সুজাতা খাঁ। সৌমিত্র খাঁ এর স্ত্রী হবার সূত্রে আরামবাগের ওই এলাকায় তিনি বেশ জনপ্রিয়। এছাড়া তৃণমূলে গিয়ে সুজাতা খাঁ যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে মধুসূদন বাবু তার প্রস্তুতিতে কোন রকম ফাঁক রাখছেন না।

Advertisement

Related Articles

Back to top button