জীবনযাপন

Women Desire: সপ্তাহের এই দিনেই মহিলাদের শারীরিক চাহিদা তীব্র হয়, জানুন বিস্তারিত

Advertisement

Advertisement

প্রতিটি মানুষের জীবনে অনেকরকম চাহিদা থাকে। তার মধ্যে শারীরিক চাহিদা অন্যতম। নারী পুরুষ নির্বিশেষে এই চাহিদা খুবই স্বাভাবিক। খিদে পাওয়া, ঘুম পাওয়ার মতোই এটাও অন্যতম ও গুরুত্বপূর্ণ একটি চাহিদা যেকোনো মানুষের জীবনে। এটা ছাড়া সভ্যতাও এগোয় না। সেই শুরুর সময় থেকেই এটি নারী পুরুষের মিলনপর্ব চলে আসছে। সম্প্রতি জানা গিয়েছে, ছেলেদের থেকে মেয়েদের শারীরিক চাহিদা কিছুটা হলেও বেশি। তবে একটি দিন সেই চাহিদা বেড়ে যায় অনেকটাই। আপাতত, সেই নিয়েই বিস্তারিত আলোচনা করা হল।

Advertisement

শনিবার সপ্তাহের শেষ দিন। এই দিনে কিছুটা হলেও ছুটির আমেজ থেকে মানুষের মনে। আর এই দিনেই যেকোনো প্রাপ্তবয়স্ক নারীর শারীরিক চাহিদা থাকে অনেকটাই বেশি। এই দিনে মহিলারা সারা সপ্তাহের কাজ ও ক্লান্তির শেষে নিজের প্রিয় ও কাছের মানুষের স্পর্শ চায় মন ও মেজাজের প্রশান্তির আসায়। বলা হয় এটা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। শুধু শারীরিক না এক্ষেত্রে একটা বড় ভূমিকা নেয় মেয়েদের মানসিক চাহিদাও।

Advertisement

Advertisement

‘সুপারড্রাগ’ নামক একটি অনলাইন সংস্থা সমীক্ষা চালিয়ে এই ব্যাপারে তথ্য সংগ্রহ করেছে এবং তা প্রকাশ্যে এনেছে। সেই সমীক্ষার নিরিখেই সপ্তাহের একটি দিনে অর্থাৎ শনিবার মেয়েদের শারীরিক চাহিদা অন্যান্য দিনের থেকে অনেকটাই বেশি থাকে। তবে এর ভিন্নতা আসতে পারে মানুষ ও মানসিকতার নিরিখে। এই কথাটি বলা হয়েছে সম্পূর্ণ সমীক্ষার উপরেই নির্ভর করে। আর সেই কারণবশতই এই বিষয়কে সেভাবে গুরুত্ব দিয়ে মনে নেওয়ার প্রয়োজনীয়তা নেই বললেই।