সৌমিত্রকে না করে শাহরুখ কে কেন করা হয়েছে বাংলার মুখ, কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতির

Advertisement

Advertisement

আসতে চলেছে ২১ এর বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই বহিরাগতদের নিয়ে বাকযুদ্ধ লেগে গিয়েছে বিজেপি এবং তৃণমূলের মাঝে। একদিকে ভোটের আগে অমিত শাহের কথায় কেন্দ্রীয় নেতৃত্ব আসছে বাংলায়। অন্যদিকে ৫ অবাঙালি নেতাকে বাংলার পাঁচ জোনে নিয়োগ করেছে বিজেপি। এই দুই ক্ষেত্রেই রাজ্য বিজেপিকে বহিরাগত তকমা দিয়েছে ব্রাত্য বসু সহ বহু তৃণমূলের নেতা। তবে বিজেপি রাজ্য সভাপতিও কম যান না। ‘বহিরাগত’ এর তকমা ছুঁড়ে দিয়েছেন তিনি প্রশান্ত কিশোরের দিকে। তবে প্রশান্ত কিশোরেই শেষ করেননি বিজেপি নেতা। এইদিন তিনি তুলেছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের নাম ও।

Advertisement

বহিরাগত এর বাকযুদ্ধে এইবার এসেছে গেরুয়া শিবির ও। তাদের মতে, অমিত আহ, নরেন্দ্র মোদী যদি বহিরাগত হন, তবে বাংলার অ্যাম্বাসেডর শাহরুখ খান কি? এমনটাই প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। অন্যদিকে পাল্টা আক্রমণ করেছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন,”অমিতাভ বচ্চন তবে কি করে মুখ হলেন গুজরাটের।” সৌমিত্র চট্টোপাধ্যায়ের অন্তিম পর্যায়ে তার জন্য কাঁদতে দেখা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাহলে ওনাকে কেন বাংলার ব্র্যান্ড অ্য়াম্বাসাডর বানানো হল না কেন? তাহলে শাহ রুখের কি ধর্ম দেখে করেছেন? এমনটাই প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

প্রসংত উল্লেখ্য, গত লোক সভা ভোটে রাজ্যের অবাঙালি অধ্যুষিত আসনগুলিতে দাপট দেখাতে দেখা গিয়েছে বিজেপিকে। সেখানে বিজেপিকে রুখতে বাঙালি আবেগকে হাতিয়ার করল তৃণমূল। “এই রাজ্যের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় মন্ত্রীদের হাতে। সেখানে বাংলার সাংসদরা কেন্দ্রের মন্ত্রীসভায় স্থান পাননা কেন?” কটাক্ষের সুরে এমনটাই প্রশ্ন তুলেছে বিজেপি।

Advertisement

কিছুদিন আগে বিজেপিদের কটাক্ষ করে এক গুচ্ছ কথা বলেছিলেন ফিরহাদ হাকিম। তিনি বলেন,”বিহারে এতগুলি সিটে বিজেপি কেন দেওয়া হল ? আর সিট গুলি নষ্ট না হলে বিজেপির কি অবস্থান হত?”

Recent Posts