করোনা মোকাবিলায় কি বার্তা দিলেন মোদি, দেখুন

Advertisement

Advertisement

করোনা মোকাবিলা সম্বন্ধে লিঙ্কডইনের (LinkedIn) মাধ্যমে নিজের বক্তব্যকে তুলে ধরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, করোনা ভাইরাস কোনোরকম ধর্ম, বর্ণ, রং, জাতি দেখে সংক্রমিত হয় না। তাই এই ভাইরাসের বিরুদ্ধে লড়তে সবাইকে এক হতে হবে এবং লড়াই করতে হবে। তিনি দেশের তরুণ প্রজন্মকে বাহবা দিয়েছেন।

Advertisement

প্রধানমন্ত্রী আরও বলেন, এই ভাইরাসের জেরে ঘর এখন আমাদের অফিস হয়ে উঠেছে। অফিসের কর্মীদের কর্মবিরতি নেই, তারা ‘ওয়ার্ক ফর্ম হোম’-এর মাধ্যমে পরিষেবাকে সচল রেখেছে। মোদি টুইটে আরও জানান, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের কবলে যুদ্ধ করছে তখনই ভারতের তরুণ প্রজন্ম এক স্বাস্থ্যবান ও উন্নত ভবিষ্যতের পথ দেখাতে পারবে।

Advertisement

Advertisement

তার কথায়, মানুষের স্বাভাবিক জীবনের মানে বদলে দিয়েছে কোভিড-১৯। পেশাদার জীবনের রোজকার রুটিন পাল্টে গিয়েছে। করোনা মানুষকে ঘরবন্দী করে দিয়েছে। তাই ইন্টারনেট এখন বৈঠকখানা। তিনি দেশের অভিনেতা, অভিনেত্রী, খেলোয়াড়, গায়ক গায়িকাদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, তারা দেশের মানুষকে অনলাইনে ভিডিও-এর মাধ্যমে সচেতনতা বার্তা ছড়িয়ে দিচ্ছেন।

এদিকে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১৬,০০০ ছাড়িয়েছে, মৃত্যু হয়েছে ৫০০ জনেরও বেশি। তার মাঝেই প্রধানমন্ত্রীর বার্তা সকল দেশবাসীর উদ্দেশ্যে।

Recent Posts