খেলা

সীমার চেয়েও বেশি সাহসী এই তারকা ক্রিকেটারের স্ত্রী, হট ছবি দেখে একেবারে স্তব্ধ হয়ে যাবেন

আন্দ্রে রাসেল এবং জেসিম লরা ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও সাত পাকে বাঁধা পড়ার পূর্বে দীর্ঘদিন একে অপরকে ডেট করেছেন এই দম্পতি।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক মাস ধরে একাধিক ক্রিকেটার স্ত্রী-র সৌন্দর্যের কারণে সংবাদমাধ্যমে আলোচনায় রয়েছেন। সেখানে যেমন বিরাট-অনুষ্কা, যুবরাজ-হেজেলের নাম উঠেছে তেমন বহু বিদেশি ক্রিকেটার দম্পতির নাম উঠে এসেছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেলের নাম। তিনি বর্তমানে তার স্ত্রী-র সাহসী ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন। আপনাদের জানিয়ে রাখি, আন্দ্রে রাসেলের স্ত্রী জ্যাসিম লরা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামিতে জন্মগ্রহণ করেন। তিনি সেখানে বেড়ে ওঠেন এবং মিয়ামিতে তার স্কুলিংও করেন।

Advertisement

Advertisement

আন্দ্রে রাসেলের স্ত্রী জ্যাসিম লরা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি প্রায়শই সাহসী ছবি আপলোড করেন, যা সবসময় নেট প্রেমীদের কারণে আলোচনায় থাকে।। লক্ষ লক্ষ মানুষ ইনস্টাগ্রামে লরাকে অনুসরণ করেন। সারা বিশ্বের মতো ভারতেও লরার ভক্ত রয়েছে অগণিত। যারা প্রতিনিয়ত তার হট ছবি দেখে আপ্লুত হন।

Advertisement

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও বর্তমান সময়ে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ভারতীয় প্রিমিয়ার লিগ খেলেন আন্দ্রে রাসেল। ক্যারিবিয়ান ক্রিকেটার হওয়ার শর্তেও আইপিএলের সুবাদে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে সমভাবে জনপ্রিয় তিনি। তিনি যখন কলকাতার জার্সিতে ২২ গজে লড়াই করতে নামেন তখন তার স্ত্রী জ্যাসিম লরাকে স্টেডিয়ামে বেশ কয়েকবার তাকে উল্লাস করতে দেখা গেছে।

আপনাদের জানিয়ে রাখি, আন্দ্রে রাসেল এবং জেসিম লরা ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও সাত পাকে বাঁধা পড়ার পূর্বে দীর্ঘদিন একে অপরকে ডেট করেছেন এই দম্পতি। উল্লেখ্য, আন্দ্রে রাসেলের স্ত্রী জ্যাসিম লরা একজন আমেরিকান ফ্যাশন মডেল এবং ব্লগার। তিনি ইনস্টাগ্রামে বিভিন্ন ব্র্যান্ডের জন্য তার সাহসী শ্যুটের জন্য পরিচিত।

Recent Posts