টেক বার্তা

লঞ্চ হল Vivo’র নতুন বাজেট ফোন, ভাবনার থেকেও বেশি ফিচার দিয়েছে কোম্পানি

Advertisement

Advertisement

ভিভো লঞ্চ করল একটি বাজেট স্মার্টফোন। ফোনটি লঞ্চ হওয়ার অনেক আগে থেকে টেক প্রেমীদের মধ্যে তৈরি হয়েছিল উৎসাহ। এবার সেটা রাশিয়ান বাজারে পাওয়া যাবে। অনলাইন মাধ্যমে পাওয়া যাবে ফোনটি। Vivo T2 ৪জি-তে পাবেন ডুয়াল ক্যামেরা সেটআপ এবং রিং আকৃতির এলইডি ফ্ল্যাশ লাইট। আপনি কোম্পানির ইউটিউব চ্যানেলের মাধ্যমে লঞ্চিং ইভেন্টটি দেখতে পারবেন।

Advertisement

নতুন স্মার্টফোন আইকিউওও জেড ৭ প্রো ৫ জি এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ বলে মনে হচ্ছে, যা সংস্থাটি কিছুদিন আগে চালু করেছে। ভিভো টি২ ৪জি-তে পাবেন পাঞ্চ হোল ১২০ হার্জ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। ফ্লিপকার্টে টিজার থেকে আগেই জানা গিয়েছিল যে নতুন এই স্মার্টফোনটি সোনালি রঙের কালার অপশনে বাজারে আসবে।

Advertisement

Advertisement

এতে আপনি একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, সেলফি ক্যামেরা ৩২ মেগাপিক্সেল। এতে আপনি ওআইএস সাপোর্ট পেতে পারেন। এ ছাড়া ফোনটিতে রিং আকৃতির এলইডি লাইটও পাওয়া যাবে। ফোন লঞ্চ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একাধিক পোস্ট দেখতে পাবেন।

৬৬ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ও ৪৬০০ এমএএইচ ব্যাটারি। ৮/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে ভিভো টি২ ৫জি। এর দাম প্রায় ২৫,০০০ টাকা। বাজারে এই ফোনটি আইকিউওও জেড৭ প্রো ৫জি, ইনফিনিক্স জিরো ৩০ ৫জি, রিয়েলমি ১১ প্রো, পোকো এফ৫ প্রো সহ অন্যান্য মডেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Recent Posts