খেলা

Virat Kohli: অনুষ্কার আগে বিরাটের সঙ্গে সম্পর্ক ছিল রোহিত শর্মার স্ত্রীর? তালিকায় আর কে কে

২০১৬ সালে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে সাত পাকে বাঁধা পড়ার পর নেট প্রেমীদের দ্বারা সেরা জুটির তকমা পেয়েছেন বিরাট-অনুষ্কা।

Advertisement

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে জ্বলে উঠেছেন মহারাজ। ইতিমধ্যে তিনটি অপরাজিত অর্ধশত রানের ইনিংস খেলে ফেলেছেন তিনি। পাশাপাশি এখনো পর্যন্ত চলতে বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক কোহলি নিজেই। এশিয়া কাপের শেষ ম্যাচের পর থেকে ধারাবাহিক ছন্দে ফিরেছেন রান মেশিন। আর সেই কারণে আজকাল সংবাদ শিরোনামের প্রধান খবর হয়ে রয়েছেন তিনি। তবে ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা আলোচিত থাকেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

২০১৬ সালে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে সাত পাকে বাঁধা পড়ার পর নেট প্রেমীদের দ্বারা সেরা জুটির তকমা পেয়েছেন বিরাট-অনুষ্কা। তবে অনুষ্কার পূর্বে আরও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন বিরাট কোহলি বলে প্রায় দাবি করা হয় সংবাদ মাধ্যমে। চলুন দেখে নেওয়া যাক কারা রয়েছেন সেই তালিকায়-

Advertisement

তামান্না ভাট: দক্ষিণী সিনেমার অন্যতম সফল অভিনেত্রী তথা বলিউডে সাড়া জাগানো অভিনেত্রী তামান্না ভাট এবং বিরাটের মধ্যে একদা ভালবাসার সম্পর্ক ছিল বলে দাবি করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ২০১২ সালে একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে বিরাট কোহলির সাথে পরিচয় ঘটে তামান্না ভাটের। এরপর বিভিন্ন মাধ্যমে বিরাট কোহলির প্রশংসা করলেও কখন তাদের মধ্যে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তামান্না ভাট।

Advertisement

সারা জেন ডায়াস: তবে তামান্না ভাটের পূর্বেও প্রথম বার যাঁর সঙ্গে কোহলির প্রেমের গুঞ্জন ছড়ায়, তিনি ২০০৭ সালের মিস ইন্ডিয়া সারা জেন ডায়াস। মাস্কাটে জন্ম এই সুন্দরীর সঙ্গে বিরাটের প্রেমকাহিনি সে সময় খুব চর্চিত হয়েছিল। তবে বিরাটের থেকে বয়সে কয়েক বছরের বড় ছিলেন সারা। তবে সিনেমায় কাজ করার জন্য বিরাট কোহলিকে যথেষ্ট সময় দিতে পারেনি সারা। যে কারণে খুব শীঘ্রই তাদের সম্পর্কে ফাটল ধরে।

ইজ়াবেল লেইট: শুধুমাত্র ভারতীয় অভিনেত্রীদের প্রেমে পড়েননি বিরাট কোহলি। তার এই তালিকায় রয়েছেন ব্রাজিলের অভিনেত্রী ইজ়াবেল লেইটের নাম। ২০১২ সালে মুক্তি পাওয়া আমির খান ও রানি মুখোপাধ্যায় অভিনীত ‘তলাশ’ ছবিতে অভিনয় করেছিলেন ব্রাজিলের অভিনেত্রী ইজ়াবেল লেইট। সূত্রের খবর, সেই সময় এই ব্রাজিলের অভিনেত্রীর প্রেমে মজেছিলেন বিরাট কোহলি। এক সময় ইজ়াবেল লেইটও স্বীকার করেছিলেন যে, বিরাটের সাথে বছর দুয়েকের সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি।

রিতিকা সাজদেব: ব্রাজিলিয়ান অভিনেত্রী ইজ়াবেল লেইটের সঙ্গে সম্পর্কে থাকার মধ্যেও আরও এক ভারতীয় সুন্দরীর প্রেমে পড়েছিলেন বিরাট কোহলি। তিনি তার ম্যানেজার রিতিকা সাজদেব তথা বর্তমানে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার স্ত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন প্রায় বছর তিনেক সময় ধরে। সেই সময় এই খবর প্রকাশিত হয়েছিল প্রতিটি সংবাদ মাধ্যমে। যদিও ২০১৫ সালে রোহিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রিতিকা।