ডান পায়ে জোরালো গতিতে শট, ক্রসবার কাঁপালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলি ক্রিকেট বিশ্বের একজন প্রখ্যাত ব্যক্তিত্ব। কোহলি তর্কাতীতভাবে আধুনিক বিশ্বের সেরা ব্যাটসম্যান। তবে, ক্রিকেটই একমাত্র খেলা নয় যা ভারতীয় অধিনায়ক পছন্দ করেন। ক্রিকেট খেলা ছাড়াও দিল্লির মহারথীর ফুটবলের প্রতিও বিশেষ অনুরাগী। অতীতে এমন অনেক উদাহরণ রয়েছে যখন বিরাট প্রকাশ্যে ফুটবলের প্রতি তাঁর ভালবাসা নিয়ে আলোচনা করেছিলেন। ২৫ মে মঙ্গলবার, অধিনায়ক আবার ফুটবলের প্রতি তার অনুরাগের আভাস দেন।

Advertisement

তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করা ভিডিওতে কোহলিকে ফুটবল খেলতে দেখা যায়। বিরাট এই শটের নাম দিয়েছেন ‘অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ।’ অধিনায়ককে দৃশ্যত খুশি দেখাচ্ছিল। তবে, বিরাট তার লক্ষ্য মিস করেন এবং বলটি ক্রসবার স্পর্শ করে। তিনি শিরোনাম “অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ” লিখে ছোট ক্লিপটি শেয়ার করেছেন। ডান পায়ে বেশ জোরালো গতিতে বাঁক খাওয়ানো শট মারেন তিনি। শটটি একেবারে ডান পোস্টের কোণায় গিয়ে লাগে।

Advertisement

Advertisement

বিরাট কোহলি ভারতের ইংল্যান্ড সফরের জন্য বায়োসিকিউর বুদবুদে যোগ দিয়েছেন ১৮ জুন থেকে ২২ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া। ডব্লিউটিসি ফাইনালের পরে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ইংল্যান্ড সফরের আগে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) মুম্বাইতে একটি বায়ো-বুদবুদ তৈরি করেছে যেখানে যুক্তরাজ্যগামী খেলোয়াড় এবং অন্যান্য সদস্যদের ২ জুন যুক্তরাজ্যগামী বিমানে ওঠার আগে একটি বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পিরিয়ড সম্পন্ন করতে হবে।

কিছুদিন আগে বেশিরভাগ খেলোয়াড় বুদবুদে যোগ দিলেও বিরাট কোহলি সহ মুম্বাইয়ে বসবাসকারী ক্রিকেটারদের ক্ষেত্রে নিয়ম কিছুটা শিথিল করা হয়েছিল। ২৫ শে মে শিবিরে যোগ তারা বায়ো বুদবুদে প্রবেশ করেন। তবে, বিসিসিআই এই সফরের সাথে কোন ঝুঁকি নিতে চায় না। মঙ্গলবার শিবিরে যোগ দেওয়া খেলোয়াড়রা কঠোরভাবে তাদের কক্ষে সীমাবদ্ধ থাকবে এবং দলের অন্য কোনও সদস্যের সাথে দেখা করবে না। সাত দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ করার পরেই তাদের মূল দলে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে।