Categories: দেশনিউজ

জঙ্গিদের হিটলিস্টে বিরাট কোহলি, আছেন নরেন্দ্র মোদীর নামও

Advertisement

Advertisement

জঙ্গি আক্রমণ ভারতের কাছে কোনো নতুন ব্যাপার নয়। একাধিকবার বিভিন্ন জঙ্গি সংগঠন ভারতে নানা জায়গায় বিস্ফোরণ ঘটিয়েছে। এছাড়া জঙ্গিদের তরফ থেকে বহুবার প্রধানমন্ত্রী সহ ভারতের অনেক রাজনৈতিক নেতাদের উদ্দেশে উঠে এসেছে বহু হুমকি।

Advertisement

কিন্তু এবার উঠে এল চাঞ্চল্যকর তথ্য। জঙ্গিদের নিশানায় উঠে এল ভারতের ক্রিকেট দলের ক্যাপ্টেন তথা বর্তমানে বিশ্বের একনম্বর ব্যাটসম্যান বিরাট কোহলির নাম।

Advertisement

এনআইএর কাছে অল ইন্ডিয়া লস্কর ই তৈবা নামে জঙ্গি সংগঠনের তরফ থেকে এক হুমকি এসেছে। যেখানে হিটলিস্টে রয়েছে বিরাট কোহলির নাম। এই প্রথমবার কোনো ক্রিকেটার এর নাম জঙ্গিদের হিটলিস্টে। তাই বিরাট কোহলিকে সাবধানে থাকতে বলা হয়েছে।

Advertisement

এছাড়া হিটলিস্টে রয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাষ্ট্রপতি রাজনাথ কোবিন্দ এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এর নাম। এই জঙ্গি সংগঠনের দাবি, ভারতীয় সেনার আক্রমণে তাদের যেসব জঙ্গিদের প্রাণ গিয়েছে তার প্রতিশোধ নেবে তারা। আর তার জন্যই তারা এই হিটলিস্ট তৈরি করেছে। যাদের নাম হিটলিস্টে রয়েছে তাদের প্রাণহানির আশঙ্কা রয়েছে। তাই সুরক্ষা ব্যাবস্থার দিকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হচ্ছে।

প্রতিবেদনটি ভালো লাগলে লাইক এবং শেয়ার করবেন।

news source : abpananda

Recent Posts