বিনোদনমিউজিক

রোম্যান্টিক মুডে নেহুপ্রীত, হানিমুনের সমস্ত ছবি ফাঁস করে দিলেন নিজেই

Advertisement

নেহার জীবনে এখন বসন্ত চলছে। অতিমারির মাঝেই গুরুদ্বারে সেরে ফেললেন বিয়ে। বেশ জাঁকজমক ছিল সেই বিয়ের অনুষ্ঠান, প্রায় সাত দিন ধরে চলে বিয়ের পর্ব। নেহার স্বামী রোহনপ্রীত সিংহ পঞ্জাবি গায়ক যিনি কিনা ‘সা রে গা মা পা লিটল চ্যাম্পস’-এ অংশগ্রহণ করেছিলেন একটা সময়। দু’জনের জার্নি শুরু হয় রিয়্যালিটি শো মারফত।

বিয়ের পর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘নেহু দা বিহা’। আদর করে নিজেদের নাম রেখেছেন ‘নেহুপ্রীত’।

দুবাই উড়ে গেছেন এই নব দম্পতি, সেখানেই সেলিব্রেট হয় হানিমুনের। এবারে স্বহস্তে এবং নিজ দ্বায়িত্বে হানিমুনের ছবি প্রকাশ্যে আনলেন নেহা কক্কর। ছবিতে দেখা গেছে সুন্দর মখমল বিছানায় অন্তরঙ্গ নেহা ও রোহন। কখনো এঁকে অপরকে আলিঙ্গন করছেন তো কখনো চুম্বন।

দুবাইয়ের ঝকঝকে প্রাসাদ প্রমাণ হোটেলে রয়েছেন এই লাভবার্ডস। একটা সময় খুব অভাবে দিন কেটেছিল নেহার। বাবা শিঙ্গারা বিক্রেতা। সেখান থেকে একটি মেয়ে তাঁর জীবনের সমস্ত লড়াই লড়ে এখন নিজের জীবনকে বিলাসিতায় ভরিয়ে দিয়েছেন। গুছিয়ে নিয়েছেন প্রত্যেকটা দিন। নিজেকে উজাড় করে দিয়েছেন সকলের সঙ্গে। তাই বিয়ে হোক বা হানিমুন কিছুই গোপন করেননি গায়িকা নেহা Neha Kakkar (Mrs. Singh).

Tags

Related Articles

Back to top button