Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

দিব্যি খোশমেজাজে চোট পাওয়া পা দোলাচ্ছেন মমতা, ভিডিও ভাইরাল

বিজেপি নেতা প্রণয় পাল ভিডিওটি পোস্ট করে মমতার চোট পাওয়া প্রসঙ্গে বিদ্রুপ করেছেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন জোরকদমে চলছে। ইতিমধ্যেই দুই দফা নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল দ্বিতীয় দফা নির্বাচনে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র থেকে মমতা শুভেন্দুর মহাযুদ্ধ সারাদিন খবরের শিরোনামে ছিল। তবে বেশ কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিল নন্দীগ্রাম তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে চোট পাওয়া। নন্দীগ্রামে প্রচার করতে গিয়ে তিনি বাঁ পায়ে চোট পান এবং সেই জন্য তাকে নন্দীগ্রাম থেকে গ্রিন করিডোর করে কলকাতা এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার পায়ে প্লাস্টার হয়। তারপর থেকেই তিনি সমস্ত জনসভা এবং নির্বাচনী প্রচারে হুইলচেয়ারে বসে যাওয়া শুরু করেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাম পায়ে চোট পাওয়া নিয়ে বিস্তর জলঘোলা হয় বঙ্গ রাজনীতিতে।

Advertisement

তবে গতকাল থেকে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে তাকে দেখা গিয়েছে নন্দীগ্রামে ভোট হয়ে যাওয়ার পর দলীয় কার্যালয়ে বসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর চোট পাওয়া পা দোলাতে দোলাতে তিনি খোশমেজাজে গল্প করছেন। এছাড়াও তিনি তার বাম পায়ের ওপর ডান পাও তুলেছেন। দেখে যেন মনে হয়েছে তার পায়ে আর ব্যথা নেই। এই ভিডিওটি গতকাল সোশ্যাল মিডিয়াতে আসার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ভিডিওর কমেন্টে মমতার চোট পাওয়া পায়ের ঘটনার সত্যতা সম্পর্কে মন্তব্য করেছেন। যদিও ভারত বার্তা ভিডিওটির সত্যতা যাচাই করেনি।

গতকাল থেকে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে আছে মমতার চোট পাওয়া পা দিয়ে পা দোলানো ভিডিও। এই ভিডিওটি বিজেপি নেতা প্রণয় রায় তার ফেসবুকে পোস্ট করেছেন। ভিডিওটি পোস্ট করে তিনি বলেছেন, “আমি কোন জ্যোতিষী নই। কিন্তু আগেই বলেছিলাম যে নন্দীগ্রামে ভোট হয়ে গেলে মমতাদির পা ঠিক হয়ে যাবে। ভিডিওটি হচ্ছে তার প্রমান। তবে যাই হোক তার দ্রুত আরোগ্য কামনা করি। কিন্তু একটা অনুরোধ জানাবো যে যারা নিজের যোগ্যতায় পরীক্ষা দিয়ে পুলিশের চাকরি পেয়েছে তাদের দিয়ে এই কাঠফাটা রোদে নিজের হুইলচেয়ার ঠেলাবেন না।”

Advertisement

Related Articles

Back to top button