×
খেলাফুটবল

হুবহু কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও

Advertisement

কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা প্রায়শই খবরে থাকেন। লাইভ ম্যাচ বা কোচিংয়ের সময় ফুটবল স্টেডিয়ামগুলিতে তাঁর উপস্থিতি, আর্জেন্টিনার ফুটবল আইকন প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শহরের আলোচনায় পরিণত হয়। এখন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে ভিডিওটিতে থাকা ব্যক্তিকে মারাদোনা বলে দাবি করা হয়েছে। এটি অবশ্য সত্য নয়! ভিডিওটি প্রকাশিত হওয়ার সাথে সাথে ফুটবল অনুরাগীরা হতবাক হয়ে পড়েছিল যেখানে মারাদোনার মতোই দেখতে একজন তার পা ব্যবহার করে বাতাসে টেনিস বল উপরে মারছিল। যদিও কয়েক বছর ধরেই মারাদোনা ওজন বাড়িয়েছে তাতে সন্দেহ নেই, তবে ভিডিওটিতে থাকা ব্যক্তিটি কীভাবে সর্বশেষে এই ফুটবলিং সুপারস্টারকে সর্বশেষ দেখা গিয়েছিল তার চেয়েও বেশি যুবক দেখায়।

Advertisement

ভক্তদের স্বস্তির জন্য, ভিডিওতে থাকা ব্যক্তিটি মারাদোনা নয়। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তা হল ২০১৫ সালের হলিউডের ‘ইয়ুথ’ নামে একটি ফ্লিক থেকে যেখানে মারাদোনার চরিত্রে অভিনয় করেছিলেন রলি সেরানানো নামের এক অভিনেতা। যদিও এটি যথাযথভাবে বলা যায় যে দুজনকে দেখতে বেশ একইরকম, ভিডিওটি মারাদোনার বাস্তবজীবনের নয়, সিনেমা থেকে। মারাদোনা বর্তমানে কোচ হিসেবে আর্জেন্টিনায় ফিরেছেন, তিনি ক্লাব গিমনাসিয়া ওয়াই এসগ্রিমার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। গতকাল তিনি ক্লাবটির সাথে তাঁর চুক্তিটি বাড়িয়েছেন যা দেখতে পাওয়া যাবে যে তিনি ২০২০-২১ মরসুমের শেষের দিক পর্যন্ত দায়িত্বে রয়েছেন।

Advertisement

যদিও এই বছরটি মারাদোনা বা তার ক্লাবের পক্ষে এতটা ফলপ্রসূ ছিল না যতটা তিনি হতে চাইতেন, তবুও কিংবদন্তি এই ফুটবলার দায়িত্বে রয়েছেন। ২০১৯ সালের সেপ্টেম্বরে আর্জেন্টিনার প্রথম বিভাগ থেকে অবসন্ন হওয়া এড়াতে প্রশাসনের নজর থাকায় তিনি ক্লাবটির পরিচালক হিসাবে যোগদান করেছিলেন। যদিও মারাদোনা ক্লাবের ভাগ্য পরিবর্তন করতে ব্যর্থ হয়েছেন, তারা এপ্রিল মাসে মরসুম স্থগিত হওয়ার সাথে সাথে পুরো লিগের পুনর্গঠনটি কার্যকর করা হওয়ায় তারা এড়াতে বাধা পাননি। এখন পুরো মরসুমে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত, মারাদোনা এবার আরও ভালো ফলাফলের আশা করবে।

Related Articles

Back to top button