মাইথোলজি

Money Plant: বৃহস্পতিবার মানি প্ল্যান্টের এই সহজ প্রতিকার করুন, বিনিময়ে প্রচুর অর্থের মালিক হন

Advertisement

Advertisement

আপনি নিশ্চয় বাস্তু শাস্ত্র সম্পর্কে অবগত। ভারত, চিন যাপনের মতন অনেক দেশেই একে খুব গুরুত্ব দেওয়া হয়। বাস্তু শাস্ত্রে গৃহ ও আসবাব নিয়ে ও তার সঠিক স্থানের বিষয়ে উপদেশ দেন। বাস্তু বিশেষজ্ঞেরা আমাদের রাশি ফল ও গ্রহের স্থান নিয়ে বিশ্লেষণ করে এই গৃহের দিক নির্ণয় করে। আসুন জানি এমন উপায় জার দ্বারা আমরা অর্থের উপার্জন করতে পারি প্রচুর আকারে।

Advertisement

এমন মানুষ নেই যে নিজের আয় বৃদ্ধি করতে না চায়। তবে জানুন বাস্তু এর জন্যে মানি প্ল্যান্ট নিয়ে কি বলছেন। টাকা পাওয়ার জন্য মানি প্ল্যান্টকে খুবই গুরুত্বপূর্ণ মনে করা হয়েছে এই শাস্ত্রে। তাই বেশির ভাগ বাড়িতে মানি প্ল্যান্ট রোপণ করা হয়। কিন্তু মানি প্ল্যান্টের সম্পূর্ণ সুবিধা তখনই পাওয়া যায় যখন এর সাথে সম্পর্কিত কিছু নিয়ম অনুসরণ করা হয়।

Advertisement

জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে মানি প্ল্যান্ট সম্পর্কিত অনেক নিয়ম বলা হয় এবং এই অর্থ প্রদানকারী গাছটি রাখার প্রয়োজনীয়তাও বলা হয়। এর রক্ষণাবেক্ষণ ইত্যাদির সঠিক দিকনির্দেশনার সাথে সম্পর্কিত কোথাও বলেন তারা।

Advertisement

জীবনে আপনিও যদি অনেক উন্নতি করতে চান ও প্রচুর ধন-সম্পদ পেতে চান, তাহলে শুক্রবার মা লক্ষ্মীকে উৎসর্গ করে বাড়িতে থাকা মানি প্ল্যান্ট সংক্রান্ত কিছু নিয়ম পালন করুন। বৃহস্পতিবারের প্রতিকার আপনাকে প্রচুর অর্থ এনে দেবে:-

১) অনেক কিছুর মত বাস্তুশাস্ত্র অনুসারে, মানি প্ল্যান্ট সম্পদের সাথে সম্পর্কিত। অন্যদিকে, সম্পদের দেবী লক্ষ্মী এবং বৃহস্পতিবার তাকে উৎসর্গ করা হয়। এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার মানি প্ল্যান্ট সংক্রান্ত ব্যবস্থাগুলি দেবী লক্ষ্মীকে খুশি করে এবং প্রচুর ধন-সম্পদ ও সমৃদ্ধি নিয়ে আসে।

২) যদি বাড়িতে মানি প্ল্যান্ট না থাকে বা আপনি পূরণ মানি প্ল্যান্ট পরিবর্তন করতে চান তবে বৃহস্পতিবার দিনটি এর জন্য সেরা দিন। এই বারে বাড়িতে একটি নতুন মানি প্ল্যান্ট আনুন। এটি নার্সারি থেকে কিনতে ভাল হবে বা আপনি এটি যে কারও কাছ থেকে পেতে পারেন। তবে চুরি করে মানি প্ল্যান্ট লাগানোর ভুল এড়িয়ে চলুন।

৩) সবুজ রঙের কাঁচের বোতলে মানি প্ল্যান্ট লাগালে ভালো হয়। এটি একটি মাটির পাত্রেও রোপণ করা যেতে পারে, তবে এটি প্লাস্টিকের বোতলে বা প্লাস্টিকের পাত্রে লাগাবেন না।

৪) বাস্তুশাস্ত্র অনুসারে মানি প্ল্যান্ট দক্ষিণ-পূর্ব অর্থাৎ দক্ষিণ-পূর্ব কোণে রাখা উত্তম। এতে আয় বাড়ে।

৫) প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর পূজা করুন এবং তারপর মানি প্ল্যান্টে কাঁচা দুধ নিবেদন করুন। এটি দ্রুত অর্থ আনবে।

৬) বৃহস্পতিবার সকালে স্নান করার পর মানি প্ল্যান্টের মূলে একটি লাল রঙের সুতো বেঁধে দিন। এটি বিশ্বাস করা হয় যে এই কৌশলটি প্রচুর অর্থ নিয়ে আসে।

৭) বারান্দা, পূজা ঘর বা যেকোনো ঘরে মানি প্ল্যান্ট লাগান কিন্তু বাড়ির বাইরে লাগাবেন না।

৮) মানি প্ল্যান্টের লতাকে এমনভাবে সমর্থন করুন যাতে এটি সর্বদা উপরের দিকে থাকে।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Recent Posts