খেলা

Ishan Kishan: ঈশান কিশানের গার্লফ্রেন্ডের সামনে ফিকে ঊর্বশী রাউতেলার সৌন্দর্য, রইল তাঁর সুন্দর ছবি

সম্প্রতি ঈশান কিষাণের বান্ধবী অদিতি হুন্দিয়া আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখে শরীরের উষ্ণতা বেড়েছে নেট প্রেমীদের।

Advertisement

Advertisement

বর্তমানে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে সুদূর অস্ট্রেলিয়াতে অবস্থান করছে। চলতি মাসের ২৩ তারিখে পাকিস্তানের বিরুদ্ধে হাই ভোল্টেজ ম্যাচের মধ্য দিয়ে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করতে চলেছে বিরাট কোহলিরা। যদিও এই যাত্রায় ডাক পাননি ভারতের উদীয়মান ক্রিকেটার ঈশান কিষাণ। কিন্তু জাতীয় দলে সুযোগ না পেলেও সম্প্রতি সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতীয় এই তরুণ ক্রিকেটার। আর সোশ্যাল
মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠার পেছনে রয়েছে এই ক্রিকেটারের ব্যক্তিগত জীবন।

Advertisement

Advertisement

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার ঈশান কিষাণ এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অদিতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছেন। এর পেছনে অন্যতম কারণ হলো, এই জুটি প্রায়ই ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে থাকেন। যা নেট প্রেমীদের বিনোদনের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। তাছাড়া অদিতির সৌন্দর্যে মোহিত হয়ে তাকে নিয়ে আলোচনায় থাকতে বেশ পছন্দ করেন নেট প্রেমিরা।

Advertisement

ভারতীয় এই ক্রিকেটারের গার্লফ্রেন্ডের সৌন্দর্যের কাছে নগণ্য বলিউড অভিনেত্রীর সৌন্দর্য, এমনটাই মনে করছেন নেট প্রেমীরা। আপনাদের জানিয়ে রাখি, প্রায় বছর তিনেক আগে ঈশান কিষান তার গার্লফ্রেন্ডের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। এর পেছনে আসল কারণ ছিল, মুম্বাইয়ের হয়ে আইপিএল খেলার সময় ঈশান কিশানের গার্লফ্রেন্ড তাকে সাপোর্ট করার জন্য গ্যালারিতে উপস্থিত ছিলেন। আর সেখান থেকেই বিষয়টি আলোচনায় উঠে এসেছে বারবার। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার ঈশান কিষানে সুন্দরী গার্লফ্রেন্ডের নাম অদিতি হুন্দিয়া।

জেনে অবাক হবেন যে, অদিতি একজন জনপ্রিয় মডেল এবং সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। একজন সুপ্রতিষ্ঠিত মডেল হওয়ার পাশাপাশি অদিতি ২০১৭ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হওয়ার খেতাব জিতেছে। পাশাপাশি ২০১৮ সালে তিনি মিস সুপার ন্যাশনাল ইন্ডিয়া খেতাব নিজের নামে করে নিয়েছেন। অদিতি হুন্দিয়া তার স্কুল জীবন শেষ করেছেন ইন্ডিয়া ন্যাশনাল স্কুল থেকে। পাশাপাশি সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে বাণিজ্য বিভাগে ডিগ্রি অর্জন করেছেন তিনি।

সম্প্রতি ঈশান কিষাণের বান্ধবী অদিতি হুন্দিয়া আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখে শরীরের উষ্ণতা বেড়েছে নেট প্রেমীদের। সূত্রের খবর, অদিতি হুন্দিয়া একজন পেশাদার মডেল হতে চান বলে জানিয়েছেন। অদিতির এই সৌন্দর্যে মোহিত হয়ে কেউ কেউ বলছেন, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সৌন্দর্য এর সামনে নিতান্তই ফিকে হয়ে পড়েছে।

Recent Posts