খেলা

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে রোমান্টিক রিল শেয়ার করলেন উর্বশী, সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

একজন লিখেছেন, " শুধুমাত্র টাইম লাইনে থাকার জন্য এমন কাজ করে ঊর্বশী রাউতলা।"

Advertisement

Advertisement

চলমানরত এশিয়া কাপে পাকিস্তান এবং শ্রীলংকার বিরুদ্ধে সুপার-৪ এর গুরুত্বপূর্ণ ম্যাচে হেরে ইতিমধ্যে বাড়ি ফেরার টিকিট কনফার্ম করে ফেলেছে টিম ইন্ডিয়া। আগামীকাল শুধুমাত্র সম্মান রক্ষার লড়াইয়ে আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে রোহিত শর্মারা। চলতি এশিয়া কাপে ব্যাট এবং বল হাতে টিম ইন্ডিয়ার একাধিক তারকা ক্রিকেটার হতাশ করেছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। যেখানে ভারতের উইকেট রক্ষক ঋষভ পন্থের পারফরম্যান্স ছিল সবচেয়ে হতাশা জনক। ব্যাট হাতে ২২ গজের মহারণে ব্যর্থ হতেই ঋষভ পন্থের ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা শুরু করেছে ক্রিকেটপ্রেমীরা। যেখানে অভিনেত্রী ঊর্বশী রাউতলার সাথে সম্পর্ক সংযুক্ত করেছে নেট প্রেমীরা।

Advertisement

এমনকি মাঠে ঋষভ পন্থের ব্যর্থ ইনিংস শেষে ক্রিকেটপ্রেমীরা উর্বশী রাউতেলাকে স্টেডিয়ামে প্রবেশের উপর নিষিদ্ধ ঘোষণা করার আহ্বান জানিয়েছেন ক্রিকেটপ্রেমীদের এক অংশ। যখন সোশ্যাল মিডিয়ায় এই জুটি চরমভাবে সমালোচনায় রয়েছেন ঠিক তখনই আরও একটি অকাঙ্কিত কাজ করে ফেলেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি, অভিনেত্রী উর্বশী রাউতেলা, পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সাথে একটি রোমান্টিক রিল শেয়ার করেছেন, যার পরে তিনি প্রচুর ট্রোলড হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

অতীতে ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ঠান্ডা যুদ্ধের পরে এখন পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের কারণে সংবাদ শিরোনামে রয়েছেন ঊর্বশী। আসলে, তিনি সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নাসিমের সাথে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ উর্বশী রাউতেলাকে খোঁচা দিতে শুরু করে। পাকিস্তানি ক্রিকেটারের সাথে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করার জন্য ভারতীয় ক্রিকেটপ্রেমীরা নির্দয়ভাবে উর্বশীকে ট্রোল করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “সে একজন ক্রিকেটার বয়ফ্রেন্ড চায়।” একজন লিখেছেন, “তাহলে কেন তিনি ঋষভ পন্থকে নিয়ে আজেবাজে কথা লিখছিলেন।” অন্য একজন লিখেছেন, “সে শুধুমাত্র টাইম লাইনে থাকার জন্য এমন কাজ করে।”

Advertisement

Recent Posts