টেক বার্তা

শীঘ্রই লঞ্চ হবে Honda Activa-র নতুন ভার্সেন, লুকস, ফিচার দেখে চমকে যাবেন

Advertisement

Advertisement

নতুন বছরে বড় চমক দিল Honda কোম্পানি। হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া নতুন অ্যাক্টিভা লিমিটেড সংস্করণ চালু করেছে। নতুন Honda Activa Limited Edition দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে – DLX এবং Smart। এর দাম যথাক্রমে ৮০,৭৩৪ টাকা এবং ৮২,৭৩৪ টাকা। ইতিমধ্যে বুকিংও শুরু হয়ে গিয়েছে।

Advertisement

নতুন লিমিটেড এডিশনটি সীমিত সময়ের জন্য দেশের সকল হোন্ডা রেড উইং ডিলারশিপে পাওয়া যাবে। নতুন হোন্ডা অ্যাক্টিভা লিমিটেড এডিশনটি ভিজ্যুয়াল এনহ্যান্সমেন্টের সাথে আসে। এটি একটি উন্নত গাঢ় রঙের থিম এবং কালো ক্রোম উপাদানগুলির পাশাপাশি বডি প্যানেলে নতুন স্ট্রিপগুলির সাথে আসে। অ্যাক্টিভা 3D প্রতীকটি একটি প্রিমিয়াম কালো ক্রোম গার্নিশ চেহারা দেওয়া হয়েছে ।

Advertisement

নতুন হোন্ডা অ্যাক্টিভা লিমিটেড এডিশন দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে – ম্যাট স্টিল, ব্ল্যাক মেটালিক এবং পার্ল সাইরেন ব্লু। ডিএলএক্স ভেরিয়েন্টটি অ্যালয় হুইল দিয়ে সজ্জিত এবং টপ-স্পেক ভেরিয়েন্টটি হোন্ডার স্মার্ট-কী প্রযুক্তি পায়। এতে রয়েছে ৫১ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, বিএসভিআই ওবিডি২, পিজিএম-এফআই ইঞ্জিন, যা ৭.৬৪ বিএইচপি এবং ৮.৯ এনএম টর্ক জেনারেট করে। হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া এই স্কুটারে ১০ বছরের ওয়ারেন্টি প্যাকেজ (৩ বছরের স্ট্যান্ডার্ড + ৭ বছরের ঐচ্ছিক) দিচ্ছে।

Advertisement

নতুন হোন্ডা অ্যাক্টিভা লিমিটেড সংস্করণ লঞ্চ করার বিষয়ে মন্তব্য করে, হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, প্রেসিডেন্ট ও সিইও সুয়াতমা ওটানি বলেন, “অ্যাক্টিভা ভারতীয় টু-হুইলার সেগমেন্টে বিপ্লব ঘটিয়েছে এবং গত দুই দশকে লক্ষ লক্ষ ভারতীয়কে আনন্দিত করেছে। এটি ভারতের সর্বাধিক পছন্দের স্কুটার হিসাবে রয়ে গেছে, সমস্ত বয়সের মানুষের মধ্যে তার জনপ্রিয়তা ধরে রেখেছে। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন লিমিটেড এডিশন অ্যাক্টিভার উন্মোচন আমাদের গ্রাহকদের, বিশেষ করে নতুন প্রজন্মের ক্রেতাদের আরও উৎসাহিত করবে। ”

 

Recent Posts