দেশনিউজপলিটিক্স

আগামীদিনে বড়সড় সুনামির মুখোমুখি হতে চলেছে দেশ : রাহুল গাঁধী

এদিন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী কেন্দ্রকে নিশানা করে হুশিয়ারী দিলেন। ইয়েস ব্যাংকের টাকা তছরুপ নিয়ে আগেও কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছিলেন তিনি। এদিন আরও একবার হুশিয়ারী মন্তব্য ছুঁড়লেন কেন্দ্রের দিকে। দেশে ক্রমেই উদ্বেগ বাড়ছে নোভেল করোনা ভাইরাস নিয়ে। আক্রান্তের সংখ্যা এখন বেড়ে ১২৬। যেখানে মৃত্যু হয়েছে দুইজনের। কর্ণাটকের এক বৃদ্ধ এবং দিল্লির এক বাসিন্দার মৃত্যু হয়েছে মারণ ভাইরাসের কবলে।

বর্তমানে দেশের ইয়েস ব্যাংকের অস্তিত্ব সংকটে। বড় বড় সংস্থার বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ ওঠায় অনিশ্চয়তায় ইয়েস ব্যাংকের স্বাভাবিক কাজকর্ম। এদিন কংগ্রেস নেতা রাহুল গাঁধী কেন্দ্রকে ব্যাংকের এমন পরিস্থিতি নিয়ে হুশিয়ারী দিলেন। তিনি আরও বলেন, আগামীতে ভারতবর্ষে সুনামী আসতে চলেছে। অর্থনৈতিক দুরাবস্থা ও করোনার প্রভাবে মৃত্যু বেড়ে যাওয়ায় ভারতের অবস্থা সংকটজনক।

আরও পড়ুন : নৌসেনাতে স্থায়ী কমিশন পাবেন মহিলারা, রায় দিল সুপ্রিম কোর্ট

দেশে সুনামীর মতো দুরাবস্থা হবে আগামীতে, এমনই হুশিয়ারী এদিন দিয়েছেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা রাহুল গাঁধী। বর্তমানে দেশে কোভিড-১৯ এ আক্রান্ত ১২৬ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, যা গতকালও ১১৪ তে ছিল। তা এখন বেড়ে হয়েছে ১০ জনেরও বেশি। যার মধ্যে মধ্যে ১০২ জন ভারতীয় ও বাকি ২২ জন বিদেশি নাগরিক।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button