×
টলিউডবিনোদন

Koel Mallick: মা হওয়ার পর মারকাটারি ফিগার ফিগার, কালো পোশাকে ঝড় তুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক আবারো নিজের পুরনো অবতারে ফিরে এসেছেন

Advertisement

রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিককে চেনেন না এমন বাঙালি নেই। সিনেমা জগতে পা রাখার পর নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। শুধুমাত্র এখন তিনি রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয়, নিজের গুনে এবং নিজের দক্ষতা দিয়েই টলিউডে নিজের জায়গা তিনি পাকা করে নিয়েছেন। লোক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট সব কিছুতেই তিনি একেবারে নজরকাড়া। টলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন এই অভিনেত্রী। তার চাবুক ফিগার স্বভাবতই তাক লাগিয়ে দেয় নেটিজেনদের।

Advertisement

তবে সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক। সেই সময় তার দেহে বেশকিছু মেদ জমে গিয়েছিল। কিন্তু তারপর সেই মেদ ঝরিয়ে অাবারো নিজের পুরনো অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তার এই চেহারা দেখে রীতিমতো কুপোকাত তার ভক্তরা। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করলেন, যেখানে তাকে আমরা দেখতে পেলাম কাল রঙের ডিপ নেক ওয়েস্টার্ন পোশাকে একেবারে ঝড় তুলতে। এছাড়াও স্মোকি আই এবং গ্লসি লিপস্টিক পরে তাকে একেবারে দুর্ধর্ষ লাগছে। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন দিলেন, একটি কালো এবং একটি লাল হার্ট ইমোজি এছাড়াও, লাভ, পজিটিভ ভাইবস, হ্যাপিনেস, কোয়েল কথা সহ একাধিক হ্যাশট্যাগ তিনি ব্যবহার করেছেন তাঁর এই ছবিতে।

Advertisement

তার এই ছবিতে যে স্পষ্ট পজিটিভ ভাইবস আছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে মা হওয়ার পর থেকে নিজের ডায়েট এবং শরীরচর্চার উপরে বেশ ভালো মতো নজর দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েলের এই ছবিতে একের পর এক প্রশংসা এসেছে নেটিজেনদের তরফ থেকে। এছাড়াও কেউ লিখেছেন, “আমি আজ হয়তো ঠিক করে ঘুমাতে পারবো না”। অন্য একজন লিখেছেন আবার গর্জিয়াস। আবার কেউ কোয়েলকে জানিয়েছেন তিনি নাকি তার ছোটবেলার ক্রাশ ছিলেন। বেশকিছু কমেন্টে কোয়েলের ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে।

তবে, কোয়েল মল্লিকের সমস্ত ভক্তদের যে এই ছবি ভালো লেগেছে তা কিন্তু নয়। অনেকে আবার তাকে একেবারে পুরনো লুকে দেখতে বেশি পছন্দ করেন। একজন অনুরাগে লিখেছেন, ‘কোয়েল দি আজকাল তুমি এমন মেকআপ আর এমন পোজ দাও দেখতে একেবারে ভালো লাগেনা। তুমি যেমন তেমনি থাকবে, তাতেই তোমাকে আমরা ভালোবাসি। তোমার এই অবতার একদম মানায় না।’ এ রকমই মিশ্র কমেন্ট রয়েছে অভিনেত্রী এই কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button