কিছুক্ষনের মধ্যেই দক্ষিণবঙ্গের এই চার জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা, উত্তরবঙ্গেও চলবে বৃষ্টি

আগামী ৪৮ ঘন্টা ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা আছে উত্তরবঙ্গের কয়েকটি জেলায়।

Advertisement

Advertisement

দক্ষিণবঙ্গের চার জেলায় আজ সন্ধ্যার পর বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে। এমনই পূর্বাভাস দিলো আলিপুর আবহাওয়া দপ্তর। দক্ষিণবঙ্গের চার জেলা কলকাতা, হাওড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে আজ সন্ধ্যার পর বৃষ্টির সম্ভাবনা আছে। গতকাল থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল হাওয়া অফিস। কিন্তু গতকাল সারাদিনই বৃষ্টি হয়নি বললেই চলে। আজ সন্ধ্যার পর এই চার জেলায় বৃষ্টি হতে পারে।

Advertisement

দক্ষিণবঙ্গে বৃষ্টি না হলেও আগামী ৪৮ ঘন্টা উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় বৃষ্টির পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া দপ্তর। তবে চলতি সপ্তাহে বৃষ্টির পরিমাণ কমবে উত্তরবঙ্গে। তবে আগামী ৪৮ ঘন্টা ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা আছে উত্তরবঙ্গের কয়েকটি জেলায়। দার্জিলিং, কালিম্পঙ, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার এই জেলাগুলিতে আগামী ৪৮ ঘন্টায় ২০০ মিলিমিটারের উপর বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানাচ্ছে হাওয়া অফিস।

Advertisement

আজ সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.১ ডিগ্রি সেলসিয়াস। বিকেলে শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩১.৫ ডিগ্রি সেলসিয়াস। আকাশ মেঘলা থাকবে সারাদিনই। বাতাসে আপেক্ষিক আদ্রতার পরিমাণ অনেকটাই বেশি। বাতাসে আপেক্ষিক আদ্রতার পরিমাণ ৭৬ থেকে ৯৪ শতাংশ। গত ২৪ ঘন্টায় বৃষ্টি হয়েছে ছিটেফোঁটা।

Advertisement