Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘পদত্যাগ করিনি, যা করবার করে নিক’, বিজেপিতে যোগদান করে তৃণমূলকে চ্যালেঞ্জ শিশির অধিকারীর

এগরার জনসভায় শিশির অধিকারী বিজেপিতে যোগদান করেছেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। তারই মধ্যে নির্বাচনের কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের অস্বস্তি বাড়িয়েছে দলবদল ইস্যু। একের পর এক তৃণমূল নেতা বিজেপিতে গিয়ে যোগদান করেছেন। তবে অনেকদিন ধরেই রাজ্য রাজনীতিতে জল্পনা চলছিল যে তৃণমূল দলত্যাগী শুভেন্দু অধিকারীর পিতা শিশির অধিকারী কি দলবদল করবেন? আজ রবিবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শিশির অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের এগরার সভায় হাজির হয়ে বিজেপি শিবিরে যোগদান করলেন। আর বিজেপিতে যোগদান করেই তিনি তার পুরোনো দলের বিরুদ্ধে একাধিক চ্যালেঞ্জ ছুড়ে দিলেন।

Advertisement

কিন্তু শিশির অধিকারী বিজেপিতে যোগদান করার পর থেকে বঙ্গ রাজনীতিতে একটি প্রশ্ন উঠে আসছে যে তিনি কি আদেও তৃণমূলের পদত্যাগ করেছেন। এবার এই প্রশ্নের উত্তর দিলেন তিনি নিজেই। শিশির অধিকারী বিজেপিতে যোগদান করার পর জানিয়েছেন, “তৃণমূল থেকে পদত্যাগ করিনি। ওদের যা করার করে নিক। আজকে আমি বিজেপিতে যোগদান করতে বাধ্য হলাম। তৃণমূল শুভেন্দুর সাথে যা করেছে বা আমার পরিবারের নামে যা কুৎসা রটাচ্ছে, তাতে বিজেপিতে যোগ দিতে বাধ্য হলাম।” এছাড়াও তিনি গেরুয়া শিবিরে যোগদান করে মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে বলেছেন, “দীঘা তমলুক রেল কে করেছে মা বোনেরা? এটা আমি করেছি। নন্দীগ্রামের জন্য আসল লড়াই লড়েছে শুভেন্দু।”

এছাড়াও এদিন জনসভা থেকে বিশিষ্ট বর্ষীয়ান রাজনীতিবিদ শিশির অধিকারী বিজেপির প্রশংসা করেছেন। তিনি জনসভায় উপস্থিত মানুষকে সম্মোধন করে বলেছেন, “আপনাদের আশীর্বাদে বিজেপি পার্টিকে সমৃদ্ধ করতে হবে। বিজেপি বাংলায় এলে তাদের শুভবুদ্ধি দিয়ে বাংলাকে রক্ষা করতে পারবে। অত্যাচার-অবিচার থেকে বাংলাকে বাঁচাবে। বিজেপির সাথে থাকুন এবং এগিয়ে চলুন।” এছাড়াও তিনি বলেছেন, “তৃণমূলকে পূর্ব মেদিনীপুর থেকে বিদায় করতে হবে। নন্দীগ্রামে বিপুল ভোটে শুভেন্দু জিতবে। মেদিনীপুর থেকে তৃণমূল এবার সাফ হবে। আমরা তো ফুটপাতের লোক। লড়াই করে জিততে হবে।”

Advertisement

Related Articles

Back to top button