সাংসদ দেবের গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত তৃণমূলের যুব সভাপতি

Advertisement

Advertisement

কেশপুর: ফের একবার তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কেশপুর। খোদ সংসদ তথা টলিউড অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের গ্রামে তৃণমূল যুব সভাপতিকে তুলে নিয়ে গিয়ে মারধর করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বর্তমানে তৃণমূলের যুব সভাপতি তাপস দাসকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তিনি চিকিৎসাধীন। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের কেশপুর ব্লকের মহিষদা গ্রামে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার বিজেপির একটি প্রশিক্ষণ শিবির ছিল। আর সেই প্রশিক্ষণ শিবির শেষেই এই ঘটনাটি ঘটেছে। প্রশিক্ষণ শিবির শেষ হওয়ার পর তৃণমূলের যুব সভাপতি তাপস দাসকে তুলে নিয়ে গিয়ে বিজেপি কর্মীরা মারধর করে বলে অভিযোগ করা হয়েছে শাসকদলের তরফ থেকে। যদিও কেন এই হামলা চালানো হয়েছে তৃণমূলের যুব সভাপতির ওপর, তা এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। সমস্ত ঘটনা খতিয়ে দেখছে কেশপুর থানার পুলিশ।

Advertisement

তবে তৃণমূলের পক্ষ থেকে করা এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি জেলা নেতৃত্ব। এই ঘটনা তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফল, এমনটা দাবি করে এ প্রসঙ্গে জেলা বিজেপির সহ সভাপতি অরূপ দাস বলেছেন, ‘বিজেপির উপর মিথ্যে অভিযোগ করা হচ্ছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল এই ঘটনা। পরে ঘটনা সামাল দিতে না পেরে বিজেপির ওপর অভিযোগ আনা হচ্ছে।’ এমনকি বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেছেন তিনি। সব মিলিয়ে কেশপুরের মহিষদা গ্রাম কার্যত থমথমে চেহারা নিয়েছে, তা বলাই যায়।

Advertisement

Recent Posts