টলিউডবিনোদন

খোলা চুল আর মাথায় সিদুঁর, দিপাবলির দিনে সেজে উঠলেন ‘কৃষ্ণকলি’র শ্যালা, ভাইরাল ভিডিও

Advertisement

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

কৃষ্ণকলি ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায় অভিনয়, নিজের সংসারে যেমন সক্রিয় ঠিক একই ভাবে নিজের সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন। শ্যামা নিজের এবং নিজের স্বামীর সাথে নতুন নতুন ছবি পোস্ট করে থাকেন। আর দর্শকরা সেই ছবি দেখে মুগ্ধ হয়ে যান। আজ দীপাবলি অন্ধকার দূর করে আলোর রোশনাই ভরে যায় চারিদিক। এবছর কালীপুজোটা অন্যরকম হলেও বাজি না পুড়লেও অন্যভাবে তিয়াসা দীপাবলি উদযাপন করলেন। অভিনেত্রী নতুন ছবি দীপাবলি উপলক্ষে নতুন ছবি পোস্ট করলেন। তিয়াসা লাল ফুল হাতা লাল চান্দেরি ব্লাউজ আর পরণে সাদা কদরাল বেনারসি পড়ে গায়ে স্বর্ণ অলংকার আর কানের দুল খোলা চুল আর মাথায় সিদুঁর পড়ে প্রদীপ জ্বালাতে ব্যস্ত অভিনেত্রী। প্রদীপের আলোতে অপরুপ সুন্দরী লাগছে অভিনেত্রীকে। এই ছবির সাথে ক্যপশানে লিখলেন ,” শুভ দীপাবলি….আপনার সমস্ত সমস্যা বিলুপ্ত হতে পারে এবং আপনার জীবন সুখ এবং আনন্দে পূর্ণ হয়”। এই ভাবে ফ্যানেদের শুভেচ্ছা বার্তা জানালেন। নিজের রুপের জ্বালে ঘায়েল করলেন সমস্ত নেটবাসীদের।মুহূর্তে ছবি ভাইরাল।

Tags

Related Articles

Back to top button