বাংলা সিরিয়ালবিনোদন

বাংলা সিরিয়াল ‘তিতলি’র প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

×
Advertisement

বহুদিন ধরে কোনো সিরিয়াল চলতে থাকলে তার চিত্রনাট্য ক্রমশ দুর্বল হয়ে পড়ে। কিন্তু ‘তিতলি’ শুরু হয়েছে চলতি বছরের জুলাই মাসে। অথচ এর মধ্যেই তার চিত্রনাট্যের দুর্বলতা শুরু হয়ে গেছে। সম্প্রতি ‘তিতলি’র একটি প্রোমো দেখানো শুরু হয়েছে। এই প্রোমোতে দেখানো হয়েছে তিতলি নিজের স্বামী ও পরিবারের সঙ্গে প্লেনের সফরে চলেছে। সেই সময় কেবিন থেকে পাইলট বেরিয়ে আসেন। জানা যায়, তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। পাইলটের অভাবে টালমাটাল বিমানকে সামলাতে এগিয়ে আসে তিতলি। এমনকি সহকারী পাইলটকেও নির্দেশ দিতে থাকে তিতলি। তিতলি নিজের স্বামী সানিকে বলে, এটিসি থেকে আসা নির্দেশ তাকে বলতে। বধির তিতলি কানে না শুনতে পেলেও লিপ রিড করে সব কথা বুঝতে পারে। এভাবেই ন‍্যুনতম প্রশিক্ষণ না পাওয়া তিতলি প্লেন চালায়।

Advertisement

এই প্রোমো চ্যানেলে সম্প্রচারিত হবার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। পোস্ট হতে হতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। কিন্তু নেটিজেনদের ট্রোলের শিকার হয় এই প্রোমোটি। দর্শকরা প্রশ্ন করেন, এইধরনের অবাস্তব চিত্রনাট্য তৈরী করার অর্থ কি! অনেকে বলেন, এই দুর্বল চিত্রনাট্য সমাজকে অন্য বার্তা দিচ্ছে। অনেকেই ট্রোল করে বলেছেন, তিতলির এবার অস্কার পাওয়া উচিত। অনেকে আবার বলেছেন, তিতলি ডোনাল্ড ট্রাম্পকে আমেরিকার ইলেকশনে জিতিয়ে নিয়ে আসবে। কিন্তু চ্যানেলের পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

চলতি বছরের 13 ই জুলাই স্টার জলসায় শুরু হয় ‘তিতলি’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে তিতলির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। মধুপ্রিয়া অভিনীত চরিত্র তিতলির স্বপ্ন পাইলট হওয়ার। কিন্তু সে বধির অর্থাৎ শ্রবণশক্তিহীন। কিন্তু বধির হওয়া সত্ত্বেও তিতলি কিভাবে জীবনের অনেক বাধা-বিপত্তি পেরিয়ে নিজের স্বপ্ন পূরণের পথে এগিয়ে যায়, তা নিয়েই তৈরী হয়েছে এই সিরিয়ালের গল্প। কিন্তু এত সংবেদনশীল একটি বিষয়ে তৈরী সিরিয়ালের চিত্রনাট্যের এই হাল নিয়ে এই মুহূর্তে দর্শকরা যথেষ্ট শঙ্কিত। আশঙ্কা করা হচ্ছে এর ফলে ‘তিতলি’র টিআরপি তলানিতে এসে না ঠেকে।

Advertisement

Related Articles

Back to top button