×
টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

‘হট’ পোশাকে ভাইরাল তিথি, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলড

Advertisement

ইদানিং টিনএজ অভিনেত্রী তিথি বসু ইন্সটাগ্রামে তাঁর বিভিন্ন ছবি শেয়ার করছেন। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শর্ট স্কার্ট ও স্লিভলেস টপ, পায়ে পিঙ্ক স্নিকার্স পরে একটি ছবি শেয়ার করেছেন। কিন্তু এই ছবিটি শেয়ার করার ফলে তিথিকে ট্রোল করা শুরু করেছেন নেটিজেনরা। তাঁকে ট্রান্সজেন্ডার বলা হয়েছে। অনেকে আবার তাঁকে , ফেমিনিন হাইজিন সম্পর্কে পরামর্শ দিয়েছেন। তিথিকে অনেকেই বলেছেন ‘আন্ডারআর্ম’ পরিষ্কার করে স্লিভলেস টপ পরতে। অধিকাংশ নেটিজেনদের বক্তব্য, তাঁদের ঝিলিক কোথায় হারিয়ে গেল।

Advertisement

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘মা’-তে তিথি ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। ঝিলিকের চরিত্র তাঁকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। তাঁর অভিনয়ের জন্য তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। ঝিলিকের চরিত্রে অভিনয় করার সময় তিথি যথেষ্ট ছোট ছিলেন। কিন্তু নেটিজেনদের চোখে তাঁর সেই চেহারা গেঁথে রয়েছে। কিন্তু টিনএজার তিথির চেহারায় অনেক পরিবর্তন এসেছে। ফলে এই নতুন তিথিকে মেনে নিতে নেটিজেনদের অসুবিধা হচ্ছে। কিন্তু এই কারণে তিথির অ্যাক্টিং কেরিয়ারকেও প্রশ্নচিহ্নের মুখোমুখি হতে হবে কিনা, এখন সেটাই দেখার।

Advertisement

তিথি শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন। ‘মা’ সিরিয়ালের ঝিলিক চরিত্রটি তিথিকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়। কিন্তু এই সিরিয়ালটি শেষ হয়ে যাবার পর তিথি পড়াশোনায় মন দেন। কিন্তু পড়াশোনার পাশাপাশি বাংলাদেশের কিছু টিভি কমার্শিয়াল ও ‘হৈমন্তী’ নামে একটি টেলিফিল্ম করেন তিনি। এরপর তিথি অভিনয় পুরোপুরি ছেড়ে দিয়েছিলেন পড়াশোনার চাপে। কিন্তু এখন আবার তিনি ইন্ডাস্ট্রিতে ফিরে আসতে চান অভিনেত্রী হিসেবে। এই কারণে বেশ কিছু ফটোশুট করিয়েছেন তিথি।

Related Articles

Back to top button