খেলা

RCB vs CSK: এই বিধ্বংসী ৪ ক্রিকেটার ব্যাঙ্গালোরের হয়ে ম্যাচ জেতাতে পারে, দেখুন কোন ক্রিকেটার

ময়দানে আজ ডিপেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

Advertisement

গতবারের আইপিএলে চেন্নাইয়ের বিপক্ষে লজ্জা জনক ভাবে পরাজিত হয়েছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। টুর্নামেন্টে চেন্নাইয়ের বিপক্ষে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল বিরাট কোহলির দল। তবে সেই ম্যাচে মহেন্দ্র সিং ধোনির রণকৌশলে লজ্জা জনক ভাবে পরাজিত হয় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। তবে আজ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাইকে পরাজিত করে প্রতিশোধ নেওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে বিরাট কোহলিদের কাছে। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, নতুন অধিনায়কের নেতৃত্বে খেলতে নেমে ব্যাঙ্গালোরের বিপক্ষে লজ্জাজনক ভাবে পরাজিত হবে চেন্নাই সুপার কিংস। আর এই পরাজয়ের নেপথ্যে ব্যাঙ্গালোরের ৪ ক্রিকেটার হাতিয়ার হয়ে উঠবেন। চলুন জেনে নেওয়া যাক, করা হবেন ব্যাঙ্গালোরের মহাযোদ্ধা-

Advertisement

১. বিরাট কোহলি: অবশ্যই চেন্নাইয়ের বিপক্ষে লম্বা ইনিংস খেলবেন বিশ্ব ক্রিকেটের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। বিগত বেশ কয়েক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ফর্মে রয়েছেন আইপিএলেও। ফলে তিনি হয়ে উঠবেন ব্যাঙ্গালোরের ধ্বংসাত্মক ক্রিকেটার।

Advertisement

Advertisement

২. ফাফ ডু প্লেসিস: দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার গত বছর ওপেনার হিসেবে প্রতিটা ম্যাচে বিরাট কোহলির যথাযথ সঙ্গী হওয়ার দায়িত্ব পালন করেছিলেন। ব্যাট হাতে ধ্বংসাত্মক পারফরমেন্সের পাশাপাশি দলকে দুর্দান্ত নেতৃত্ব দিয়েছিলেন ফাফ ডু প্লেসিস। আজকের ম্যাচেও তিনি জ্বলে উঠবেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

৩. গ্লেন ম্যাক্সওয়েল: অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার ব্যাঙ্গালোরের জন্য সুপারস্টার প্রমাণিত হবেন বলে মনে করছেন বিশ্লেষকরা। ব্যাটের পাশাপাশি বল হাতেও নিজের কৌশল দেখাবেন এই তারকা ক্রিকেটার। চেন্নাইয়ের জন্য গ্রেন ম্যাক্সওয়েল দুর্ভাগ্য টেনে আনবেন বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

৪. মোহাম্মদ সিরাজ: বল হাতে বিগত কয়েক বছর ধারাবাহিক পারফরমেন্স দিয়ে আসছেন ভারতের তারকা এই ক্রিকেটার। গত বছর আইপিএলেও নিজের কারিশমা দেখিয়েছিলেন মোহাম্মদ সিরাজ। আজকের ম্যাচেও তিনি চেন্নাইয়ের জন্য দুর্ভাগ্যে পরিণত হবেন।

Recent Posts