নিউজ

এবার রবিবার খোলা থাকবে SBI, ছুটি থাকবে অন্যদিনে, জানুন বিস্তারিত

সাধারণত ব্যাঙ্ক প্রত্যেক মাসে রবিবার এবং দ্বিতীয় ও চতুর্থ শনিবার বন্ধ থাকে

Advertisement

Advertisement

আজকাল প্রত্যেকের জন্যই একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট হয়ে উঠেছে খুবই প্রয়োজনীয় একটি জিনিস। তাই ব্যাংকিং জাতীয় যেকোনো কাজ করতে ব্যাঙ্ক খোলা থাকা খুব দরকার। প্রত্যেক মাসে রবিবার এবং দ্বিতীয় ও চতুর্থ শনিবার ব্যাঙ্ক বন্ধ থাকে। তবে এবার রবিবারে খোলা থাকবে ব্যাঙ্ক। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়। এমনই কথা ঘোষনা করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বা SBI। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

SBI এর গোবন্ডি শাখা গত বছরের ১ ডিসেম্বর থেকে নতুন সাপ্তাহিক ছুটির দিন চালু করবে। ব্যাংক এখন রবিবার খোলা থাকবে এবং শুক্রবার বন্ধ থাকবে। এই সিদ্ধান্তের উদ্দেশ্য হল উত্তর-পূর্ব উপনগর গোবন্ডি এবং তার আশেপাশের স্থানীয় সংখ্যালঘু জনগোষ্ঠীকে সুবিধা প্রদান করা। এই সপ্তাহে শাখা প্রাঙ্গনে একটি নোটিশ জারি করা হয়েছে। এই সিদ্ধান্তে স্থানীয় মানুষ খুশি। এসবিআই-এর উচ্চ পদস্থ কর্মকর্তারা এই সিদ্ধান্ত নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

Advertisement

নোটিশ অনুযায়ী, ১ ডিসেম্বর থেকে এসবিআই গোবন্ডি শাখা প্রতি শুক্রবার এবং মাসের দ্বিতীয় ও চতুর্থ শনিবার বন্ধ থাকবে। রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ব্যাংকের খোলার সময় সাধারণ থাকবে। সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৪ টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে। প্রসঙ্গত উল্লেখ্য যে, শহর ও দেশের অন্য কিছু অংশে কিছু অন্যান্য ব্যাংকের শাখা ও রবিবার আধা দিনের জন্য কাজ করে। এতে যারা সপ্তাহে ব্যাংকে আসতে পারেন না তাদের সুবিধা হয়।

Advertisement

Recent Posts