টেক বার্তা

অফারের সুবিধা নিয়ে কিনে ফেলুন OPPO F25 Pro 5G, কত টাকা কম পড়বে জেনে নিন

Advertisement

Advertisement

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি অপো সম্প্রতি গ্রাহকদের জন্য নতুন একটি ৫জি ফোন উন্মোচন করেছে, যা এখন সস্তায় বিক্রয়ের জন্য উপলব্ধ। অনেক আকর্ষণীয় অফারে অ্যামাজন থেকে এটি বাড়িতে আনতে পারেন। আমরা যে স্মার্টফোনটির কথা বলছি তার নাম অপো এফ২৫ প্রো ৫জি, যা মিড রেঞ্জ বাজেটে চালু করা হয়েছে। এর ক্যামেরা ও ব্যাটারিও খুব ভালো রাখা হয়েছে। লেটেস্ট এই স্মার্টফোনে আপনি ১২০ Hz রিফ্রেশ রেট সাপোর্ট পাবেন। এতে রয়েছে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ফুলএইচডি প্লাস ডিসপ্লে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এই ফোন কালারওএস ১৪ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে।

Advertisement

সেলফি তোলার জন্য অপ্পোর এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। এর ব্যাকসাইডে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, যা ট্রিপল ক্যামেরা সেটআপে আসে। পাওয়ারের জন্য ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫ হাজার mAh ব্যাটারি দেওয়া হয়েছে। বেস ভেরিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। একই সময়ে, এর শীর্ষ ভেরিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা। এই ফোনটি লাভা রেড, ওশান ব্লু এবং পার্পল এই তিনটি রঙে পাওয়া যাবে।

Advertisement

Advertisement

অফারের কথা বললে, অপ্পোর এই ৫জিস্মার্টফোনটি বর্তমানে অ্যামাজন থেকে কেনার ক্ষেত্রে ২০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। প্রতি মাসে ১,১৬৪ টাকার ইএমআই বিকল্পে এটি কিনতে পারেন। এছাড়াও এই ডিভাইসে এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। তাই দেরি না করে তাড়াতাড়ি কিনে ফেলুন।

Recent Posts