সরস্বতী পুজোর দিন বৃষ্টি, ভেস্তে যেতে পারে যুবসমাজের ‘প্ল্যানিং’

পাশাপাশি আরও ৩ দিন বৃষ্টির সম্ভাবনা আছে সমগ্র পশ্চিমবঙ্গ জুড়েই

Advertisement

Advertisement

আগামীকাল হতে চলেছে সরস্বতী পুজো। তার আগে বৃষ্টির ভ্রুকুটি আসতে চলেছে। মঙ্গলবার দক্ষিণবঙ্গে এক পশলা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিন এরকমটাই জানিয়েছে হাওয়া অফিস। সোমবার কলকাতা সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২০.৮ ডিগ্রী সেন্টিগ্রেড। এদিন হালকা কুয়াশা ছিল। এছাড়া সারাদিন আকাশ কিছুটা মেঘলা ছিল।

Advertisement

এছাড়াও কলকাতায় এবং দক্ষিণবঙ্গে এক পশলা বৃষ্টির সম্ভাবনা আছে। এছাড়াও ঝাড়খণ্ড এবং ওড়িশা সংলগ্ন এলাকায় বৃষ্টি হবে। পাশাপাশি আগামী ৩ দিন বৃষ্টির সম্ভাবনা আছে। এছাড়া উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা আছে।

Advertisement

এছাড়াও জানা যাচ্ছে, আগামী সপ্তাহে মাঝামাঝি নাগাদ বাঁকুড়া, পুরুলিয়া সহ এরকম এলাকায় বৃষ্টি হতে পারে। এছাড়াও দার্জিলিং এবং কালিম্পং এলাকায়। পাশাপাশি আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টি হবে দক্ষিণ বঙ্গের একাধিক জেলায়।

Advertisement

শনিবার (১৩ই ফেব্রুয়ারি): সর্বনিম্ন ১২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ৩১ ডিগ্রি সেলসিয়াস৷ রবিবার (১৪ই ফেব্রুয়ারি): সর্বনিম্ন ১২ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ৩৩ ডিগ্রি সেলসিয়াস৷ সোমবার (১৫ই ফেব্রুয়ারি): সর্বনিম্ন ১৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ৩২ ডিগ্রি সেলসিয়াস৷ মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি): সর্বনিম্ন ১৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ৩১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা থাকবে৷