রাজ্য সরকার একাধিক মামলা করে কিন্তু তাতে ভয় পায় না, মন্তব্য দিলীপ ঘোষের

Advertisement

Advertisement

সম্প্রতি শুভেন্দু ইস্যু নিয়ে বাংলার রাজনীতি বেশ সরগরম। সুযোগ বুঝে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শুভেন্দু অধিকারী প্রসঙ্গে একাধিক কটাক্ষ করেছে তৃণমূল শিবিরকে। একবার তৃণমূলের অন্তর্দ্বন্দ্বকে কাজে লাগিয়ে দল ভাঙ্গা গেলে আগামী বছরের নির্বাচনের ফল বিজেপির দিকেই যাবে তা নিয়ে কোন সন্দেহ নেই। তিনি বলেছেন জঞ্জাল সরিয়ে একুশের নির্বাচনে বাংলায় প্রতিষ্ঠিত হবে সুশাসন।

Advertisement

এছাড়াও শুভেন্দু ইস্যু ছাড়াও দিলীপ ঘোষকে রাজ্যের পুলিশকে নিয়ে একাধিক আপত্তিকর মন্তব্য প্রায়ই করতে শোনা যায়। পুলিশের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার জন্য তার বিরুদ্ধে একাধিক মামলাও চলছে। অবশ্য সেই মামলায় ভয় পায়না দিলীপ ঘোষ বলে তিনি নিজেই জানিয়ে দিয়েছেন।

Advertisement

আজ অর্থাৎ রবিবার দিলীপ ঘোষ সকালে সেন্ট্রাল পার্কে প্রাতঃভ্রমণ সেরে বিজেপির বরানগর মন্ডল আয়োজিত চা চক্রে যোগ দিতে যান। তিনি ডানলপ মোড় থেকে ঘোড়ার গাড়ি চড়ে ওই চায়ের আসরে পৌঁছান। চা-চক্রে গিয়ে আবারো তিনি তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন।

Advertisement

চা চক্রে উপস্থিত থেকে তিনি জানিয়েছেন রাজ্য সন্ত্রাসবাদীদের আখড়ায় পরিণত হয়েছে। রাজ্যের বিভিন্ন জায়গায় আল-কায়েদা জঙ্গি সন্দেহে একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হচ্ছে। তাছাড়াও পুরো রাজ্যে চলছে হত্যার রাজনীতি। বিজেপি কর্মীদের যেখানে-সেখানে খুন করা হচ্ছে। বোমা তৈরি কারখানা আছে জেলায় জেলায়। সেখানে দিলীপ ঘোষকে তার বিরুদ্ধে মামলার কথা জিজ্ঞেস করা হলে তিনি উত্তর দেন যে রাজ্য সরকার তার বিরুদ্ধে একাধিক মামলা করে রেখেছে। তাতে বিজেপি বা তিনি পরোয়া করেন না।