বাজাজ পালসারের এবার বিক্রি বন্ধ হবে, Hero লঞ্চ করছে নতুন Hero Hunk, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

বাজেট মূল্যের বাইকের রেঞ্জে এখন রাজ করছে Bajaj Pulsar

Advertisement

Advertisement

ভারতে বাজেট মূল্যের বাইকের বাজার আজকাল ব্যাপক চাহিদায় রয়েছে। বেশ কয়েকটি কোম্পানি প্রায় কিছুদিন অন্তর অন্তর বাজেট মূল্যের ব্যাপক বাইক সামনে আনছে। তবে এই মার্কেটে একাধিকত্ব বিস্তার করে রেখেছিল বাজাজ পালসার। তবে এবার এই মার্কেটে পালসারের প্রতিদ্বন্দ্বিতায় এবার হিরো লঞ্চ করছে তাদের ব্র্যান্ড নিউ হিরো হাঙ্ক। এই নতুন বাইকের ড্যাশিং লুক ও নতুন ধরনের ইঞ্জিন কাবু করতে পারে বাজাজের বাজেট কিং পালসারকে। কি কি আছে এই হিরো হাঙ্কে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

বাজেট রেঞ্জে এই নতুন হিরো হাঙ্কে একাধিক নতুন পরিবর্তন দেখা যাবে। প্রধানত কোম্পানি এই বাইকের ইঞ্জিনে কাজ করেছে। আপনাদের জানিয়ে রাখি যে হিরো হাঙ্কে একটি নতুন আপডেটেড ইঞ্জিন দেখতে পাবেন। এতে ১৪৯CC BS6 এয়ার কুলড ইঞ্জিন দেওয়া যেতে পারে। এই ইঞ্জিন ৮৫০০ RPM এ ১৫ BHP শক্তি উৎপন্ন করবে। এছাড়া এই বাইকের ব্রেকিং সিষ্টেমের কথা বললে, এতে সামনে ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক থাকবে। এতে ডুয়েল চ্যানেল ABS সিস্টেমও থাকবে।

Advertisement

দীর্ঘ ভ্রমণের জন্য এতে ১৩ লিটারের ফুয়েল ট্যাঙ্ক থাকছে। এছাড়া অত্যাধুনিক ফিচারের কথা বললে এই মোবাইল ফোন কানেকটিভিটি, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, নেভিগেশন ইত্যাদি ফিচার থাকছে। এরপর আসা যাক এই বাইকের দাম সমন্ধে। আপনাদের জানিয়ে রাখি এই বাইকের দাম এখনও কোম্পানির পক্ষ থেকে অফিসিয়ালি জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে ভারতীয় মার্কেটে এই বাইক ১.৬ লাখ টাকায় লঞ্চ হবে।

Advertisement

Recent Posts