দফায় দফায় বৃষ্টি, পিচ ঢাকা, আউটফিল্ড ভেজা, ‘মহা’র প্রভাবে ম্যাচ বাতিলের সম্ভাবনা

Advertisement

Advertisement

দফায় দফায় বৃষ্টি হচ্ছে, পিচ ঢাকা রয়েছে, আউটফিল্ড ভেজা, খেলোয়াড়েরা মাঠে প্রস্তুতি সম্পন্ন করতে পারছে না। এই পরিস্থিতিতে রাজকোটে ভারত বনাম বাংলাদেশের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ কিভাবে হবে তা নিয়ে উদ্বেগে রয়েছে সকলেই।

Advertisement

সাইক্লোন “মহা” শক্তিক্ষয় করে বর্তমানে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে এবং এটি ক্রমাগত আরও শক্তি হারিয়ে নিম্নচাপে পরিণত হবে। যদিও এর প্রভাবে দিউ, জুনাগড়, গির, সোমনাথ, অমরেলি, ভাবনগর, সুরাট, ভরুচ, আনন্দ, পোরবন্দর এবং রাজকোটে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা কথা জানিয়েছে আবহাওয়া দপ্তর।

Advertisement

আরও পড়ুন : পাঞ্জাব ছাড়তে চলেছেন অশ্বিন, পরের বছর কোন দলে দেখা যাবে তাঁকে

Advertisement

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এর অন্তর্গত রাজকোট স্টেডিয়ামটি সমুদ্রোপকূল থেকে প্রায় ১০০ কিলোমিটার ভেতরে অবস্থিত। বিসিসিআইয়ের এক প্রাক্তন সচিব নিরঞ্জন শাহ বলেন “পিচ ঢাকা দেওয়া রয়েছে, হালকা বৃষ্টি হলে কোন সমস্যা হবেনা কিন্তু ভারী বৃষ্টি হলে এবং সারাদিন রৌদ্র না থাকলে আউটফিল্ড শুকাতে সমস্যা হবে”।

ভারতীয় দল গতকাল বিকেলে প্রস্তুতি সারলেও আজ ভারত ও বাংলাদেশ কোনও দলই প্রস্তুতি সারতে পারছে না বৃষ্টির জন্য। ভারতীয় দলের কাছে ম্যাচটি মরণ-বাঁচন। এই ম্যাচ হারলেই সিরিজ হাতছাড়া হয়ে যাবে। আজ ভারতীয় দলে কয়েকটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা থাকছে।

Recent Posts