খেলা

Irfan Pathan: হিজাব বিহীন ইরফান পাঠানের স্ত্রীর ছবি ভাইরাল, সৌন্দর্য টেক্কা দেবে বলিউড অভিনেত্রীদের

ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের চেয়েও অধিক সুন্দরী।

Advertisement

Advertisement

সম্প্রতি ভারতের অন্যতম সেরা ক্রিকেটার ইরফান পাঠান নিজের স্ত্রীর জন্য সংবাদ শিরোনামের শীর্ষে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অনুচ্ছেদে তাকে নিয়ে আলোচনায় মেতেছেন নেট প্রেমীরা। এর পেছনে অবশ্য কারণ হিসেবে দাঁড়িয়ে রয়েছেন ইরফান পাঠানের স্ত্রী সাফা বেগম। ২০১৬ সালে ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান সাফা বেগমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপরে ধর্মীয় রীতিনীতি মেনে পথচলা শুরু করেন সাফা বেগম। সোশ্যাল মিডিয়ায় হিজাব বিহীন ভাবে খুব একটা প্রত্যক্ষ করা যায়নি ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী কে।

Advertisement

তবে সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রীর হিজাব বিহীন একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার কারনে বর্তমানে বিভিন্ন মাধ্যমে সমালোচনায় রয়েছেন ইরফান পাঠান। উল্লেখ্য, ২০১৬ সালে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সকল সদস্যের উপস্থিতিতে সুদূর মক্কায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইরফান-সাফা দম্পতি। বিয়ের আগে সাফা মডেল হিসেবে কাজ করলেও বিয়ের পর সম্পূর্ণভাবে নিজের জীবন পাল্টে ফেলেন তিনি।

Advertisement

এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, সাফা ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন। লোক মাধ্যমে খবর, ইরফান পাঠানের সাথে সাফার পরিচয় ঘটেছিল সুদূর দুবাইতে। মনে করা হয়, ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের চেয়েও অধিক সুন্দরী। যে কারণে তার হিজাব বিহীন ছবি সোশ্যাল মিডিয়ার নজরে পড়তেই রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ইরফান পাঠান শুধুমাত্র ভারতীয় দলের জন্য নিয়মিত ক্রিকেটার ছিলেন না, বরং ২০০৭ সালের বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর ছিলেন তিনি। বিশ্বকাপে বিধ্বংসী পারফরম্যান্স করে ‘ম্যান অফ দ্যা ম্যাচ’ পুরস্কার নিজের নামে করে নিয়েছিলেন তিনি। বর্তমানে ধারাভাষ্যের পাশাপাশি সিনেমা জগতে পদার্পণ করেছেন ভারতীয় এই ক্রিকেটার।