Categories: অফবিট

অস্বস্তিকর অবস্থায় সাহায্য করবে এই টিকটক ট্রেন্ড

Advertisement

Advertisement

স্কালব্রেকার’ চ্যালেঞ্জ এবং ‘ফ্লিপ দ্য স্যুইচ’-এর পরে, আরও একটি টিকটক ট্রেন্ড আজকাল খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এটি এমন একটি ট্রেন্ড যা কোনো ক্যাব যাত্রার সময় কারও অনিরাপদ বা অস্বস্তি বোধ দূর করতে সহায়তা করার জন্য ব্যাপক প্রশংসা লাভ করেছে। এই টিকটক ট্রেন্ডটিতে কারও সাথে মিথ্যে কথোপকথন করতে এবং যদি কোনও ব্যক্তি ক্যাব যাত্রার সময় অস্বস্তি বোধ করে এমন ব্যক্তিরা এটি ব্যবহার করতে পারবেন।

Advertisement

শনিবার, টিকটক ব্যবহারকারী গ্রেস ওয়েলসের একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে তিনি তার বন্ধুর সাথে কথা বলছেন সেটি টুইটারে প্রায় ৫ মিলিয়ন ভিউ সংগ্রহ করেছে। ভিডিওটিতে, সে তার ফোনের উত্তর না দেওয়ার জন্য বন্ধুটিকে ধমক দেওয়ার ভান করে বলছেন “তোমার লোকেশন আমার কাছে আছে এবং আমি এইমাত্র তোমায় গাড়িতে উঠতে দেখলাম।”

Advertisement

আরও পড়ুন : প্লাস্টিক থেকে পোশাক তৈরি করছে ব্যাংককের একটি বুদ্ধমন্দির, দেখুন সেই ভিডিও

Advertisement

ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়, “টিকটকে এই ভুয়ো কথোপকথন তৈরি করা হচ্ছে, যাতে যদি কেউ উবারে নিরাপত্তাহীনতা বোধ করেন তবে তারা এটি চালাতে পারবেন।” টুইটারে শেয়ার হওয়ার পরে, ভিডিওটির ১.৩ লক্ষেরও বেশি ‘রিটুইট’ হয়েছে এবং ৪.৩ লক্ষেরও বেশি জন মানুষ এটিকে পছন্দ করেছেন। অনেকে এই ট্রেন্ডটিকে খুবই সহায়ক হিসাবে প্রশংসা করেছেন।

Tags: offbeat