যে কোনও জায়গায় খোলা যাবে বন্ধন ব্যাঙ্কের শাখা, জানাল RBI

Advertisement

Advertisement

বন্ধন ব্যঙ্কের গ্রাহকদের দুশ্চিন্তার অবসান হল। রিজার্ভ ব্যাঙ্ক সম্প্রসারণ সংক্রান্ত বিধিনিষেধ তুলে নেওয়ায় বন্ধন ব্যাঙ্ক এবার যে কোন জায়গায় শাখা খুলতে পারবে। ২৫ ফেব্রুয়ারি রিজার্ভ ব্যাঙ্ক একটি বিজ্ঞপ্তি জারি করে জানায় এই কথা। আরবিআই বন্ধনব্যাঙ্কের শেয়ারহোল্ডিংয়ের শর্তলঙ্ঘনের কারণে শাখা সম্প্রসারণের ব্যাপারে বিধিনিষেধ আরোপ করা হয়।

Advertisement

কিন্তু দ্রুত শেয়ারহোল্ডিং কমানোর ব্যাপারে বন্ধন ব্যাঙ্কের ইতিবাচক পদক্ষেপের ফলে রিজার্ভ ব্যাঙ্ক সিদ্ধান্ত নেয় বিধিনিষেধ তুলে নেওয়ার ৷ রিজার্ভ ব্যাঙ্কের শর্ত মেনে পদক্ষেপ নেওয়ায় বন্ধন ব্যাঙ্কের সম্প্রসারণ সংক্রান্ত যাবতীয় নিষেধাজ্ঞা সরিয়ে ফেলার জন্য খুশি বন্ধন ব্যাঙ্কের সিইও। বর্তমানে বন্ধন ব্যাঙ্কের ১০১০টি শাখা আছে। মার্চ মাসে আরও ২৫০টি শাখা খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান  বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও চন্দ্রশেখর ঘোষ।

Advertisement

আরও পড়ুন : LIC-র এই স্কীমে প্রতিমাসে পেয়ে যান দশ হাজার টাকা

Advertisement

তিনি আরও বলেন তাদের নেওয়া প্রয়োজনীয় সব পদক্ষেপকে স্বীকৃতি দিয়ে রিজার্ভ ব্যাঙ্ক যে তাদের নতুন শাখা খোলার ব্যাপারে সম্মতি দিয়েছে এতে তারা উৎসাহিত। বর্তমানে ব্যাঙ্ক ব্যবস্থা নিয়ে যে দুর্ভাবনা তার মধ্যে এই খবর স্বস্তিদায়ক ৷

Tags: Bandhan Bank

Recent Posts