টলিউডবিনোদনভিডিও

নুসরতের জীবনে ব্যাড বয় কে? লুকিয়ে ভিডিও শেয়ার অভিনেত্রীর

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নুসরত ভীষণই এক্টিভ। সর্বক্ষণ কিছু না কিছু পোস্ট করেই চলেছেন। একেক সময় একেক অবতারে হাজির হয়ে যান সাংসদ অভিনেত্রী। কখনো মাতেন লালে তো কখনো হলুদে তো কখনো বোল্ড ব্ল্যাকে। মুড অনুযায়ী রং নির্বাচন করেন অভিনেত্রী।

নুসরতের হট ও বোল্ড ফটোশ্যুটে কাঁত বেশীরভাগ নেটিজেন। যেকোনো পোশাকে সাবলীল নুসরত। সম্প্রতি তাঁর একটি মুভি দীর্ঘ লকডাউনের পর রিলিজ করল, নাম – SOS Kolkata. এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেধেছিলেন মিমি ও নায়ক যশ। ব্যপক সাফল্য না পেলেও মোটামুটি চলেছে এই মুভি। তবে লকডাউনের পরে নুসরত-মিমির জুটিকে দেখে খুশি ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

একদিকে অভিনয় অন্যদিকে রাজনীতির মঞ্চ আবার পাশে সংসার সব মিলিয়ে নায়িকা নুসরতের জীবনে যে অসংখ্য পজিটিভ মানুষেরা জড়িয়ে আছেন তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু নুসরত পোজ দিয়েছেন ‘ Bad Boy’ এর গানে। আজ্ঞে হ্যাঁ, খোলা চুলের ইশারায় নুসরত তাঁর জীবনের ব্যাড বয় এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন। অভিনেত্রীর এই হটকে ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। একটা ভিডিওতে ভিন্ন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। চলুন পরিচয় করে নিই নুসরতের বলা ‘Bad Boy’ এর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রীর লাস্যময়ী রূপের প্রশংসা করেছেন ‘এসওএস কলকাতা’ গল্পের নায়ক যশ। তিনিও জানতে চেয়েছেন কে তাঁর জীবনের ব্যাড বয়। উত্তর জানতে নুসরতের কমেন্ট বক্সই যথেষ্ট।

Tags

Related Articles

Back to top button