টেট এর প্রশ্ন পত্র আগেই ফাঁস হয়ে গিয়েছিল, দাবি শুভেন্দু অধিকারীর

পূর্ব বর্ধমানে একটি সভা থেকে তিনি এই দাবি জানিয়েছেন। তার পাশাপাশি তিনি বলেছেন রাজ্যে বেকার যুবকরা যদি চাকরি চান তাহলে অবশ্যই বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসুন এই বারের ভোটে।

Advertisement

Advertisement

টেটের প্রশ্ন ফাঁস হয়েছে বলে দাবি করলেন এবারে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। পূর্ব বর্ধমানে একটি সভা থেকে তিনি এই দাবি জানিয়েছেন। তার পাশাপাশি তিনি বলেছেন রাজ্যে বেকার যুবকরা যদি চাকরি চান তাহলে অবশ্যই বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসুন এই বারের ভোটে।

Advertisement

পূর্ব বর্ধমানের সভা থেকে আক্রমণাত্মক ভঙ্গিতে বক্তৃতা শুরু করেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি বলেন রবিবার হওয়া টেট এর প্রশ্নপত্র ফাঁস হয়ে গিয়েছে। শুভেন্দু বলেছেন,”গতকাল টেট পরীক্ষা ছিল। বেলা ১২ টা থেকে পরীক্ষা শুরু হওয়ার কথা আর ১১.৪০ মিনিট থেকে সবার মোবাইলে প্রশ্নপত্র ঘুরে চলেছে। ২০১৪ এর পর থেকে আর কোন এসএসসি পরীক্ষা হয়নি।”

Advertisement

এছাড়াও তিনি বলেন, আরামবাগ লোকসভা কেন্দ্রে তৃণমূল কারচুপি করে জিতেছে। ১৬ টা ইভিএম মেশিন আটকে রেখে ২,৫০০ ভোটে জিতেছে তৃণমূল কংগ্রেস। পাশাপাশি তিনি সফল বামপন্থীদের আহ্বান জানিয়ে বলেছেন পুরসভা পঞ্চায়েত ভোট যদি করাতে চান তাহলে বিজেপিকে ভোট দিন।

Advertisement

Recent Posts