খেলা

Ind vs Aus World Cup Final 2023: ভারত বিশ্বকাপ জিতলেই ‘নগ্ন’ হবেন তেলেগু অভিনেত্রী, জানুন কে এই অভিনেত্রী

এবার পুনাম পান্ডে নন, বরং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির রূপসী অভিনেত্রী রেখা বোজ বিশ্বকাপ নিয়ে বড় মন্তব্য করেছেন।

Advertisement

Advertisement

বিশ্বকাপের আসরে বিশ্ব রেকর্ড গড়ার সুবর্ণ সুযোগ রয়েছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার হাতে। আজকের নিবন্ধে আমরা আপনাদের জানাতে চলেছি, শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ কি কি রেকর্ড গড়তে চলেছে টিম ইন্ডিয়া। তবে ভারতীয় দলের রেকর্ড সম্পর্কে বিস্তারিত বলার আগে আমরা আপনাদের জানিয়ে রাখি, ২০১১ সালের পর দীর্ঘ বিরতি শেষে অবশেষে ওডিআই বিশ্বকাপের ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে টিম ইন্ডিয়া। শেষবার ২০১১ সালে মহেন্দ্র সিং ধোনির হাত ধরে বিশ্বকাপ জয়ের স্বাদ গ্রহণ করেছিল ব্লু-বাহিনী।

Advertisement

Advertisement

যদিও এই ইতিহাসের পূর্বে ১৯৮৩ সালে ভারতীয় অধিনায়ক কপিল দেবের হাত ধরে লর্ডসের মাটিতে ক্রিকেটের জগতে সোনালী অধ্যায়ের সৃষ্টি করেছিল টিম ইন্ডিয়া। আর চলতি বিশ্বকাপে অধিনায়ক রোহিত শর্মার কাছে সুযোগ রয়েছে ভারতীয় দলের জন্য এক নতুন ইতিহাস সৃষ্টি করার।

Advertisement

তবে ২০১১ সালের বিশ্বকাপ সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিল ভারতীয় অভিনেত্রীর জন্য। সে সময় জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে জানিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জয় করলে নিজের “নগ্ন ছবি” শেয়ার করবেন তিনি। যদিও ভারত বিশ্বকাপ জিতলেও তিনি তার কথা রাখেননি।

তবে এবার পুনাম পান্ডে নন, বরং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির রূপসী অভিনেত্রী রেখা বোজ বিশ্বকাপ নিয়ে বড় মন্তব্য করেছেন। তিনি এদিন জানিয়েছেন, রোহিত শর্মার নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতলেই তিনি তার “নগ্ন ছবি” শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এরকম মন্তব্যের পর স্বাভাবিকভাবেই সমালোচনার মেতেছেন নেটিজেনরা। অভিনেত্রী রেখা বোজ বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে নগ্ন হওয়ার কথা জানিয়েছেন। আর এই ঘটনার পরে চরমভাবে ট্রল হচ্ছেন এই তেলেগু অভিনেত্রী।

Recent Posts